Main Menu
শিরোনাম
কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী         হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার         শ্রীমঙ্গলের ভূনবীরে নৌকা, মির্জাপুরে ধানের বিজয়         নবীগঞ্জে ‘বিকাশ’ প্রতারককে আটক করল জনতা         সাদিপুরে নৌকার প্রার্থী কবির উদ্দিন বিজয়ী         সিলেটে একদিনে সুস্থ ৬৪ জন, শনাক্ত ২১         হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট         মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা         তামাবিল সড়কে দুর্ঘটনায় নিহত ১, আহত ৩         লক্ষীপাশা ইউপিতে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ৫২, সুস্থ ২৭        

করোনা ঠেকাতে স্বর্ণের মাস্ক, দাম ৩ লাখ রুপি

বৈশাখী নিউজ ডেস্ক : করোনার হাত থেকে বাঁচতে বিশেষজ্ঞরা মুখে মাস্ক পরতে বলেছেন। মাস্ক পরলে এর বিস্তার কম হয়। ফলে বিশ্বের অনেক দেশ মাস্ক পরা বাধ্যতামূলক করেছে। ভারতের পুণের এক ব্যক্তি করোনা থেকে বাঁচতে স্বর্ণের মাস্ক পরা শুরু করেন।

শংকর কুরাদে নামের ওই ব্যক্তি নিজের জন্য স্বর্ণের যে মাস্কটি বানিয়েছেন সেটির দাম ২ লাখ ৮৯ হাজার রুপি।

ওই মাস্ক সম্পর্কে শংকর বলেন, এটি একটি পাতলা মাস্ক। এতে বেশকিছু ছিদ্র থাকায় নিঃশ্বাস নিতে সমস্যা হয় না। তবে এই মাস্ক করোনার ক্ষেত্রে কার্যকর কি না তা নিয়ে নিজেই সন্দিহান শংকর।

এছাড়া ওই ব্যক্তি স্বর্ণের মোটা চেইন ও হাতে আংটিও পড়েছেন। ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই এমন মাস্ক কিনতে আগ্রহ দেখান সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

শংকর কুরাদের এমন ছবি টু্‌ইট করেছে সংবাদ সংস্থা এএনআই। ওই ছবিটি ২৬২ বার রিটুইট করা হয়েছে এবং এতে ১ হাজারেরও বেশি লাইক পড়েছে। তার ছবিটি দেখে অনেকেই অনেক মন্তব্য করেছেন। সামাজিক মাধ্যমে একজন তাকে কটাক্ষ করে লিখেছেন, এমন আজব ঘটনা কেবল ভারতেই ঘটতে পারে। সূত্র : এনডিটিভি

0Shares





Related News

Comments are Closed