Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

করোনা ঠেকাতে স্বর্ণের মাস্ক, দাম ৩ লাখ রুপি

বৈশাখী নিউজ ডেস্ক : করোনার হাত থেকে বাঁচতে বিশেষজ্ঞরা মুখে মাস্ক পরতে বলেছেন। মাস্ক পরলে এর বিস্তার কম হয়। ফলে বিশ্বের অনেক দেশ মাস্ক পরা বাধ্যতামূলক করেছে। ভারতের পুণের এক ব্যক্তি করোনা থেকে বাঁচতে স্বর্ণের মাস্ক পরা শুরু করেন।

শংকর কুরাদে নামের ওই ব্যক্তি নিজের জন্য স্বর্ণের যে মাস্কটি বানিয়েছেন সেটির দাম ২ লাখ ৮৯ হাজার রুপি।

ওই মাস্ক সম্পর্কে শংকর বলেন, এটি একটি পাতলা মাস্ক। এতে বেশকিছু ছিদ্র থাকায় নিঃশ্বাস নিতে সমস্যা হয় না। তবে এই মাস্ক করোনার ক্ষেত্রে কার্যকর কি না তা নিয়ে নিজেই সন্দিহান শংকর।

এছাড়া ওই ব্যক্তি স্বর্ণের মোটা চেইন ও হাতে আংটিও পড়েছেন। ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই এমন মাস্ক কিনতে আগ্রহ দেখান সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

শংকর কুরাদের এমন ছবি টু্‌ইট করেছে সংবাদ সংস্থা এএনআই। ওই ছবিটি ২৬২ বার রিটুইট করা হয়েছে এবং এতে ১ হাজারেরও বেশি লাইক পড়েছে। তার ছবিটি দেখে অনেকেই অনেক মন্তব্য করেছেন। সামাজিক মাধ্যমে একজন তাকে কটাক্ষ করে লিখেছেন, এমন আজব ঘটনা কেবল ভারতেই ঘটতে পারে। সূত্র : এনডিটিভি

0Shares





Related News

Comments are Closed