Main Menu

সিলেটে আরও ৬৬ জন করোনা রোগি শনাক্ত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট জেলায় নতুন করে আরও ৬৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার (৬ জুন) ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এ ৬৬ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্ত সকলেই সিলেট জেলার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান, শনিবার ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয়েছিলো। এরমধ্যে ৬৬ টি পজেটিভ আসে।

নতুন করোনা শনাক্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৫৯ জন, ফেঞ্চুগঞ্জে ৩ জন, বিয়ানীবাজারে ৩ জন ও গোয়াইনঘাট উপজেলার ১ জন রয়েছেন। এর মধ্যে বেশ কয়েকজন চিকিৎসক, পুলিশ, ব্যাংকার ও সরকারি কর্মকর্তাও রয়েছেন।

সবশেষ শনিবার সিলেটের নতুন ৬৬ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৭৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮৪৯ জন, সুনামগঞ্জে ২৭০ জন, হবিগঞ্জে ২০৮ জন ও মৌলভীবাজারে ১৫২ জন রয়েছেন।

এসব রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ২০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৫২, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ৬০ এবং মৌলভীবাজারে ৫ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন।

সবশেষ শনিবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩১ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩ জন, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ২ জন এবং মৌলভীবাজারে ৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

সবশেষ শনিবার পর্যন্ত সিলেট বিভাগের ৩৬০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১০৭, সুনামগঞ্জে ৭৬, হবিগঞ্জে ১২১, মৌলভীবাজারে ৫৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

0Shares





Related News

Comments are Closed