Main Menu

দেশে করোনায় একদিনে তিন চিকিৎসকের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: দেশে একদিনে করোনায় আক্রান্ত হয়ে তিন চিকিৎসকের মৃত্যুর ঘটনা ঘটেছে। তারা হলেন- বারডেমের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ মহিউদ্দীন, ডিজি হেলথের অবসারপ্রাপ্ত ইভালুয়াটার অফিসার ডা. একেএম ওয়াহিদুল হক এবং চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (মিডিসিন) ডা. এহসান।

বুধবার (৩ জুন) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটিসের (এফডিএসআর) জয়েন্ট সেক্রেটারি ডা. রাহাত আনোয়ার চৌধুরী। তিনি বলেন, ‘ইব্রাহিম মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহামম্মদ মহিউদ্দীন করোনা আক্রান্ত হয়ে আজ (বুধবার) হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডা. রাহাত আনোয়ার চৌধুরী আরও বলেন, ‘মঙ্গলবার শ্বাসকষ্ট নিয়ে ঢামেকের তিন নং ওয়ার্ডে ভর্তি হন ডা. একেএম ওয়াহিদুল হক। পরে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার মারা যান। এর আগে, আজ (বুধবার) সকালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান দেশের আরেক চিকিৎসক চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (মিডিসিন) ডা. এহসান। দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাকালে তার মৃত্যু হয়।

বুধবার করোনায় মোট তিন জন চিকিৎসকের মৃত্যু হয়েছে এবং এ পর্যন্ত ১৫ জন চিকিৎসক করোনায় মারা গেছেন বলেন জানান ডা. রাহাত চৌধুরী।

0Shares





Related News

Comments are Closed