Main Menu
শিরোনাম
বিশ্বনাথে বাসায় আটকে রেখে তরুণীকে ধর্ষণ         সুুনামগঞ্জে এরশাদের মৃত্যু বার্ষিকী পালন         শাবি’র ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে কমছেনা বন্যার পানি, বাড়ছে দূর্ভোগ         সিলেটে কমছে সুরমা-কুশিয়ারা নদীর পানি         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৯৯০, মৃত্যু ১০৭         সিলেটে বন্যা পরিস্থিতি অপরিবর্তিতত, বাড়ছে দুর্ভোগ         সিলেট জেলায় আরো ৫২ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ         মৌলভীবাজারে আরও ২৩ জনের করোনা শনাক্ত         ‘৪৮ ঘন্টার মধ্যে’ করোনার রিপোর্ট পাবেন প্রবাসীরা        

করোনার উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: চাঁদপুর শহরে কয়েক ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মে) রাত ৮টার দিকে শহরের চিত্রলেখা এলাকার নিজ বাড়িতে স্ত্রী রাবেয়া বেগম (৭২) ও মঙ্গলবার (১৯ মে) ভোর ৫টায় স্বামী মুজিবুর রহমান পাটোয়ারী মারা গেছেন। তাদের এক ছেলে ও নাতি করোনায় আক্রান্ত।

গত রোববার (১৭) সকালে করোনা পরীক্ষার জন্য বৃদ্ধ স্বামী-স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। তবে তাদের রিপোর্ট এখনও আসেনি। এ কারণে চাঁদপুর শহরতলির আশিকাটি গ্রামের বাড়িতে বিশেষ ব্যবস্থায় রাবেয়া বেগমকে সোমবার রাতে আর মুজিবুর রহমান পাটোয়ারীকে মঙ্গলবার সকালে দাফন করা হয়েছে।

তাদের ছেলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পিআর) আনোয়ার হাবিব কাজল বলেন, আমার মা সোমবার রাতে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। এরপর রাত সাড়ে ৩টায় আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে দাফন করে শহরের বাসায় আসি। এর দেড় ঘণ্টা পর মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা গেলেন বাবাও। আমার বাবা মুজিবুর রহমান পাটোয়ারী গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, মারা যাওয়া দুইজনের ছেলে এবং নাতির শরীরে ইতোমধ্যে করোনা শনাক্ত হয়েছে। যেহেতু তাদের পরিবারের দুইজন করোনা আক্রান্ত হয়েছেন এবং তাদেরও কিছু উপসর্গ ছিল তাই রোববার স্বামী-স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। তাদের রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, মারা যাওয়া স্বামী-স্ত্রীকে স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত নিয়ম অনুযায়ী দাফন করা হয়েছে। তাদের দাফন কাজে সার্বিক সহযোগিতা করেছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ।

0Shares





Related News

Comments are Closed