Main Menu

কমলগঞ্জে রাত ৮ টায় দোকানপাট বন্ধের নির্দেশ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সর্বত্র রাত ৮টার পর থেকে সকল প্রকার দোকানপাঠ বন্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশনা দিয়েছেন।

সোমবার সকাল থেকে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে মাইকিং করে এ নির্দশনা প্রচার করা হয়। তবে ঔষধের দোকান ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ থাকবে।

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় কমলগঞ্জ উপজেলা প্রশাসন থেকে এ নিষেধাজ্ঞা জারী করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট আশেকুল হক জানিয়েছেন, করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় মৌলভীবাজার জেলা প্রশাসনের সিদ্ধান্ত মোতাবেক এই সিদ্ধান্ত নেওয়া হয়। ইতিমধ্যে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বাজার ব্যবসায়ী সমিতি ও জনপ্রতিনিধিদের বিষয়টি অবগত করা হয়েছে এবং মাইকিং করে বন্ধ থাকার বিষয়টি অবগত করা হয়। করোনা ভাইরাস সংক্রামনের কারণে সরকারের গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঔষধের দোকান ব্যতিত সকল দোকানপাট গুলো বন্ধ থাকবে। এ ছাড়া বাজারের কোন ব্যবসায়ী যেন দ্রব্যমূল্যের অতিরিক্ত দাম না রাখেন সেজন্য সকল ব্যবসায়ীকে সচেতন করা হচ্ছে।

এদিকে এই সিদ্ধান্ত কার্যকর করতে কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও ব্যবসায়ী সমিতির পক্ষে সর্বত্র মাইকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানো হচ্ছে

0Shares





Related News

Comments are Closed