Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

সিলেটে মোবাইল চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর চৌহাট্টায় অবস্থিত আর এন টাওয়ারের নিচতলায় স্যামসাং মোবাইল ফোনের শোরুম থেকে চুরি হওয়া বিভিন্ন মডেলের ৩৬টি মোবাইল ফোন সেটসহ চোরচক্রের চার সদস্যকে চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ। এসব ফোনের মূল্য প্রায় ৫ লাখ টাকা।

ঘটনার ১ মাস পর গত বুধবার থেকে শনিবার পর্যন্ত চট্টগ্রাম মেট্রোপলিটন ও জেলা পুলিশের সহযোগিতায় সাতকানিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সিলেট মেট্রোপলিটনের কোতোয়ালী মডেল থানা পুলিশ।

আটক চারজন হলেন- চট্টগ্রামের সাতকানিয়া থানার শিববাড়ির আরাফাত হোসেন (২৭), বন্দর থানার পকেট গেইট কলসিদিঘীরপাড়ের রুবেল শেখ (২৫), একই থানার মাইলের মাথার মনসুর বিল্ডিংয়ের শফিকুল ইসলাম (৩০) ও একই এলাকার ইমরানের বিল্ডিংয়ের রেজাউল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০, তারিখ-০৯/০১/২০২০ইং, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোডের মামলায় গ্রেপ্তার ওই আসামিদের কাছ থেকে সিলেট নগরীর চৌহাট্টাস্থ আর এন টাওয়ারের স্যামসাং শোরুম থেকে চোরাইকৃত বিভিন্ন কোম্পানির বিভিন্ন মডেলের ৩৬টি মোবাইল সেট উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে। ওই ৪ জনকে রোববার (৯ ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, ‘গত ৭ জানুয়ারি সিলেট নগরীর চৌহাট্টাস্থ আর এন টাওয়ারে স্যামসাং শোরুমে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৯ জানুয়ারি কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলার প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে চোরদের সনাক্ত করে গত বুধবার থেকে শনিবার পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়।’

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে তারা পেশাদার চোর। রোববার তাদেরকে সিলেট আদালতে হাজির করে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed