Main Menu
শিরোনাম
সিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫৭         প্রবাসী পরিচয়ে তরুণীর সর্বনাশ, প্রতারক গ্রেপ্তার         জামিন পেলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত         সুনামগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৩৯০৮টি গৃহহীন পরিবার         কমলগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষনের শিকার         নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক         সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই ক্লোজড         সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক        

সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলার জাফলং, শ্রীপুর ভোলাগঞ্জসহ সকল পাথর কোয়ারি খুলে দেয়ার দাবিতে পণ্যবাহী ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যানের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারী) রাত ৯ টায় জেলা ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের স্থায়ী কার্যলয়ে সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিনের পরিচালনায় এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয় হয়।

এর আগে গত শনিবার (২৫ জানুয়ারী) সকাল থেকে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক, কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি মো. সৈয়দ মকসুদ আহমদ।

সভায় ব্যক্তারা বলেন, সিলেটের সমস্ত পাথর কোয়ারি বন্ধ থাকায় মালিক শ্রমিকসহ ৬ লক্ষ সাধারণ শ্রমিক মানবতর জীবনযাপন করছে। মালিক থেকে শুরু করে চালক শ্রমিকরা বেকার হয়ে পড়েছে। তাদের পরিবারের কথা বিবেচনা করে এই বিষয়টি সরকারের নজরে আনার জন্য আমরা এই কর্ম বিরতি পালন করেছি। প্রচন্ড ঠান্ডা ও ঘন কুয়াশার কারণে ও জনদুর্ভোগ লাঘবে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি।

মঙ্গলবার পুলিশ সুপার বরাবর হাইকোর্ট থেকে পাওয়া আদেশ ও আমাদের দাবি প্রদান করা হবে এবং পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. জুবের আহমদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনি সম্পাদক মো. শামীম, প্রচার সম্পাদক সামাদ রহমান, দপ্তার সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য শরিফ আহমদ, আলী আহমদ, জলিল মিয়া, আব্দুল মতিন, বিলাল আহমদ, ট্রাক মালিক সমিতির কার্যকরি সভাপতি শাহনুর মিয়া, সহ-সভাপতি মছব্বির মিয়া, সহ-সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ময়নুল হক, সহ-সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালী, সহ-সম্পাদক ইকবাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজান মিয়া, প্রচার সম্পাদক মো. ফখর উদ্দিন, দপ্তর সম্পাদক মুহিত মিয়াসহ ১২ টি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0Shares





Related News

Comments are Closed