Main Menu
শিরোনাম

কাজিটুলা জামে মসজিদের ভিত্তি স্থাপন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগরীর ১৭ নম্বর ওয়ার্ডের কাজিটুলা এলাকায় বহুতল বিশিষ্ট ঐতিহ্যবাহী কাজিটুলা জামে মসজিদের পুননির্মাণ কাজের ভিত্তি স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারী) বাদ জুম্মা আধুনিক ইসলামী স্থাপত্য শৈলী সম্বলিত ও দৃষ্টিনন্দন সাত তলা বিশিষ্ট কাজিটুলা জামে মসজিদের ভিত্তি স্থাপন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মসজিদ নির্মাণ কাজের সার্বিক তত্তাবধান ও তদারকিতে রয়েছেন ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ।

১৫ হাজার বর্গফুটের বেইসমেন্ট এবং ৮ হাজার বর্গফুটের আয়তন বিশিষ্ট পুননির্মানাধিন কাজিটুলা জামে মসজিদ কমপ্লেক্স নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ১০ কোটি টাকা।

মসজিদের ভিত্তিস্থাপন ও মোনাজাত পর্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর রাশেদ আহমদ, মসজিদের মোতাওয়াল্লি জহির বক্ত, সেক্রেটারি ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাওর, সামসুল ইসলাম, সাংবাদিক আব্দুল মালিক জাকা, কামরান আহমদ, আব্দুল মালিক নুনু, বাবুল খান, লায়েক মিয়া, মো. সুয়েব, মাসুক মিয়া, মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, কাইয়ুম খানসহ নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রাথমিক ভাবে নিজস্ব অর্থায়নে সমজিদ কমপ্লেক্সের কাজ শুরু করা হয়েছে। বৃহৎ প্রকল্প বাস্তবায়নে মসজিদ কমিটির পক্ষ থেকে বিত্তবানসহ সকল মহলের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করা হয়েছে।

উল্লেখ্য, মসজিদের পুননির্মাণ কাজে অর্থ দান করতে সোনালী ব্যাংক লিমিটেড দরগাহ গেইট কর্পোরেট শাখার মুদারাবা সঞ্চয়ী হিসাবে (নম্বর ০০৬১১০০০১৫৬) জমা দেয়া যাবে।

0Shares





Related News

Comments are Closed