Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮২৯৭, মৃত্যু ১৫১         সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন         পল্লী বিদ্যুতের লোডশেডিং ও ভুতুড়ে বিল বন্ধের দাবি        

শাহজামালকে অপহরণ চেষ্টায় বিএনপির উদ্বেগ

বৈশাখী নিউজ ডেস্ক : সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহজামাল নুরুল হুদা ও তার ম্যানেজার আমিনুল ইসলামকে অপহরণ চেষ্টার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

অবিলম্বে এই অপহরণ চেষ্টা ষড়যন্ত্রের সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (৯ জানুয়ারী) এক বিবৃতিতে কামরুল হুদা জায়গীরদার বলেন, শাহজামাল নুরুল হুদা শুধু জেলা বিএনপি নেতা নন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সাবেক সফল জনপ্রতিনিধি। এমন একজন ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনা সিলেটবাসীকে বিস্মিত করেছে। এমন ঘটনায় আমি এবং বিএনপি পরিবার উদ্বিগ্ন।

অবিলম্বে এইষড়যন্ত্রের সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর প্রতি সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে জোর দাবি জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed