Main Menu
শিরোনাম
বিয়ানীবাজারে ২৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮২৯৭, মৃত্যু ১৫১         সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন        

কমলগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক সাধারন সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে কমলগঞ্জ প্রেসক্লাবের প্রায় ৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

বনভোজনে ছিল কমলগঞ্জের প্রাকৃতিক সৌন্দর্য্যরে অপার লীলাভূমি দর্শন, মধ্যাহ্নভোজ, প্রতিযোগিতা ও খেলাধুলা আয়োজন।

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ১০ টায় প্রেসক্লাব কার্যালয় থেকে সবার গায়ে গেঞ্জী ও ক্যাপ মাথায় দিয়ে গাড়ীযোগে যাত্রা শুরু করে শমশেরনগর বাঘিছড়া লেইক ভ্রমন করে দুপুর ২টায় যাত্রা শুরু হয় হীড বায়ংলাদেশ এর উদ্দেশ্যে। সেখানে প্রথমে বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়। সাধারন সভা শুরু হবার আগে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।

কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ^জিত রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ।

এসময় বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাবেক সাধারন সম্পাদক শাহিন আহমেদ প্রমুখ।

অনুষ্টানে কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কার্যনির্বাহী সদস্য পৌর মেয়র মো. জুয়েল আহমেদ ও সাধারন সদস্য কবি আব্দুল হাই ইদ্রিছীকে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এরপর মধ্যা‎হ্ন ভোজন শেষে নৈসর্গিক লীলাভূমি মাধবপুর লেকে বাস যোগে যাত্রা শুরু হয়। এসময় সফর সঙ্গী ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য অতিথিবৃন্দ। সেখানে পৌছার পর নবীন ও প্রবীন সংবাদ কর্মীদের একটি মিলন মেলায় পরিনিত হয়। তখন সবাই নাচ, গান গেয়ে আনন্দ উপভোগ করেন। চা বাগানের টিলার উপরে ব্যতিক্রম ধর্মী খেলার আয়োজন করা হয়।

খেলা শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে সকল সদস্যবৃন্দ ও অতিথিবৃন্দকে স্মারক হিসেবে একটি মগ ও খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পরে বাস যোগে সবাই নিজ নিজ গন্তব্যে ফিরে যান।

0Shares





Related News

Comments are Closed