Main Menu

সিলেটে ২২৪০ পিস ইয়াবাসহ আটক ৩

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই ও নগরীর দরগাহ মাজারে পৃথক অভিযান চালিয়ে ২২৪০ পিস ইয়াবাসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-৯।

সিলেট নগরীর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাজারে অভিযান চালিয়ে ১৮৭০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৯।

গ্রেফতারকৃত মো. সেবুল আহমেদ জকিগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

সোমবার দুপুরে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব সূত্র জানায়, রোববার সন্ধ্যা পৌনে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে এসএমপির কোতোয়ালী থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে শাহজালাল (র:) মাজার গেইটের সামনে থেকে ১,৮৭০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

এদিকে সোমবার দুপুর ১টার দিকে সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকা ৩৭০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ইসলামপুর গ্রামের মো. আব্দুল লতিফের পুত্র মো. খলিলুর রহমান (৩০) ও একই উপজেলার আলমনগর গ্রামের মো. ফরিদ মিয়ার পুত্র রিপন (২৪)।

সোমবার (২ ডিসেম্বর) দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বিয়ানীবাজারের চারখাই বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই এলাকার বন্ধু রেস্টুরেন্টের সামনে থেকে ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৯।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদেরকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

0Shares





Related News

Comments are Closed