Main Menu
শিরোনাম
বিয়ানীবাজারে ২৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮২৯৭, মৃত্যু ১৫১         সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন        

মেক্সিকোয় বন্দুকযুদ্ধে নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকোর উত্তরাঞ্চলে এক বন্দুকযুদ্ধে ১০ অস্ত্রধারী ও চার পুলিশসহ মোট ১৪ জন নিহত হয়েছেন।

রোববার (১ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

শনিবার (৩০ নভেম্বর) যুক্তরাষ্ট্র সীমান্তের কাছে মেক্সিকোর উত্তরাঞ্চলের কোয়াওয়িলা রাজ্যের একটি নগরে বন্দুকযুদ্ধে ১০ অস্ত্রধারী ও চার পুলিশ নিহত হয়েছেন। ওই ১০ অস্ত্রধারী মাদক চোরাচালানের সঙ্গে জড়িত ছিল বলে ধারণা করা হচ্ছে।

কোয়াওয়িলার গভর্নর মিগেল রিকেলমে বলেন, পিয়েদ্রাস নেগ্রাস শহরের ছোট নগর ভিয়া ইউনিয়নে ভারি অস্ত্রধারী কয়েক ব্যক্তির সঙ্গে রাজ্য পুলিশের সংঘর্ষ হয়।

তিনি বলেন, অস্ত্রধারীরা পার্শ্ববর্তী তামাউলিপাস রাজ্য থেকে আসে। এ সময় বন্দুকযুদ্ধে পুলিশের চার সদস্য নিহত ও ছয় সদস্য আহত হন। অন্যদিকে নিহত হয়েছেন ১০ অস্ত্রধারী। এছাড়া আরও কয়েক ব্যক্তি নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) এক বিবৃতিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানান, মেক্সিকোর মাদকচক্রকে সন্ত্রাসী গোষ্ঠীর তকমা দেবে যুক্তরাষ্ট্র।

জবাবে শুক্রবার (২৯ নভেম্বর) মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রে ম্যানুয়েল লোপেজ ওব্রাদর এক বিবৃতিতে বলেন, মেক্সিকোর সহিংস সন্ত্রাসীদের নির্মূলে বিদেশি হস্তক্ষেপ মেনে নেওয়া হবে না।

এই বিবৃতির পরদিনই সহিংস বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। মেক্সিকোয় বিশেষ করে কোয়াওলিয়ায় এ ধরনের ঘটনা প্রায়ই ঘটে।

0Shares





Related News

Comments are Closed