Main Menu

বিশ্বনাথে প্রবাসীর বাসায় ডাকাতি, স্বর্ণ ও টাকা লুট

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক সৌদি প্রবাসীর বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় খাজাঞ্চি রোডস্থ প্রবাসী আলকাছ মিয়ার বাসায় এ ঘটনাটি ঘটে। এসময় ডাকাতদের মারধরে সৌদি প্রবাসীর স্ত্রী হেনা বেগম (২৬) আহত হন। তার শিশু সন্তান তাহিয়া আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭) কে শারীরিক নির্যাতন করা হয়। এসময় ডাকাতেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইলফোনসহ মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে যায়।

জানা গেছে, প্রায় ৬ বছর ধরে ওই বাসায় স্ব-পরিবারে বসবাস করে আসছেন রামধানা গ্রামের সৌদি প্রবাসী আব্দুল তাহিদ। বর্তমানে সৌদি আরবে বসবাস করলেও ওই বাসায় তাঁর স্ত্রী ও তিন শিশু সন্তান ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মুখোঁশ পরিহিত ৫জনের একদল ডাকাত বাসার সিঁড়ির রুমের টিন খুঁলে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। বাঁধা দিতে চাইলে তারা আমাকে মারধর করে এবং আমার শিশু দুই মেয়েকে শারীরিক নির্যাতন করে। পরে ডাকাতেরা আলমিরা থেকে ১০ ভরি স্বর্ণ, নগদ ২৫ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, ১টি ট্যাবসহ মূল্যবান জিনিষ লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা সাংবাদিকদের বলেন, খবর পেয়ে বিশ্বনাথ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed