Main Menu

মঙ্গলবার থেকে খুলে দেয়া হচ্ছে ক্বীনব্রীজ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগরির প্রবেশদ্বার বলে পরিচিত কিনব্রিজ মঙ্গলবার (২২ অক্টোবর) থেকে খুলে দেয়ার আশ্বাস দিয়েছেন সিটি মেয়র মোঃ আরিফুল হক চৌধুরী। কিন্তু কিনব্রিজ খুলে দিলেও ইঞ্জিনচালিত কোন যানবাহন এর উপর দিয়ে চলাচল করতে পারবে না।

সোমবার (২১ অক্টোবর) রাতে নগর ভবনে দক্ষিণ সুরমার বিভিন্নস্তরের জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিমিয় শেষে সিটি মেয়র তাঁর এই সিদ্ধান্তের কথা জানান।

সিটি মেয়র বলেন, আমি এবং সুরমা নদীর দক্ষিণ পাড়ে অবস্থিত ৩টি ওয়ার্ডের চার জন সম্মানিত সিটি কাউন্সিলর সহযোগে উর্ধ¦তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে মঙ্গলবার থেকেই শুধুমাত্র রিক্সা, বাই সাইকেল এবং ভ্যান ও ঠেলাগাড়ি চলাচলের জন্য ব্রিজ খুলে দেয়া হবে। কিন্তু কোন অবস্থাতেই ব্রিজের উপর দিয়ে ইঞ্জিনচালিত কোন যান চলাচল করতে দেয়া হবে না। এ ব্যাপারে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী খুবই সতর্ক এবং কঠোর থাকবে। এই সিদ্ধান্ত যথাযথভাবে বাস্তবায়নে সিটি মেয়র দক্ষিণ সুরমাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব তৌফিক বক্স লিপন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান, প্যানেল মেয়র এ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সদর দক্ষিণ নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রফিকুল হক এ্যাডভোকেট, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মিসবাহ উদ্দিন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, আলহাজ্ব মোঃ মখলিছুর রহমান, আলহাজ্ব মোঃ আব্দুল আহাদ, আব্দুল মালেক তালুকদার, সিরাজুল ইসলাম শিরুল, মোঃ নজরুল হোসেন, হাজী জাহাঙ্গীর হোসেন, খন্দকার মহসিন কামরান, এসএম শাহজাহান, শিপল চৌধুরী, শামীম আহমদ, আব্বাস উদ্দিন জ্বালালী, আব্দুস সালাম শাহেদ, আলী আহমদ, আবুল কালাম, লাহিন আহমদ রুয়েল, জুনেদ আহমদ প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed