Main Menu
শিরোনাম
বড়লেখায় ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল         বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল         ওসমানীর ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে আরো ১৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৪২৩, মৃত্যু ২১২         ঘূর্ণিঝড়ে জকিগঞ্জের ৬ গ্রামের ২৫টি ঘর বিধ্বস্ত         মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত        

আবরার হত্যার বিচার দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন

শ্রীমঙ্গল প্রতিনিধি: বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের নৃশংস হত্যাকান্ডের ন্যায়বিচার ও দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিতের দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে মৌলভীবাজার রোডেস্থ সনাক কার্যালয়ের সামনে সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সনাক সহ সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য বলেন এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের খুব দ্রæত প্রেফতার করা হয়েছে এজন্য সরকারের আইন শৃঙ্খলা বাহিনী প্রসংশার দাবি রাখে। তবে সাথে সাথে তাদেরকে দ্রত বিচার ট্রাইবুনালের আওয়তায় এনে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিতের দাবি জানান।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন সনাক সভাপতি সৈয়দনেসার আহমদ, সদস্য অধ্যাপক বদরুল আলম, শিক্ষক রহমত আলী, জিডিশন প্রধান সুচিয়াংসহ সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য।

মানববন্ধনে সহমত প্রকাশ করে সনাক শ্রীমঙ্গলের সাথে আরো অংশগ্রহন করে বৃহত্তর সিলেট আদিবাসী ফোরাম, শ্রীমঙ্গল প্রেসক্লাব, বাংলাদেশ চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্ট, আইডিয়া শ্রীমঙ্গল এবং টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত স্বজন, ইয়েস এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যগণ।

0Shares





Related News

Comments are Closed