Main Menu

বিশ্বনাথে ভাতিজাদের হামলায় চাচা আহত

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে আপন ভাতিজাদের হামলায় কমরু মিয়া নামে ষাটোর্ধ এক বৃদ্ধ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার লামাকাজী ইউনিয়নের সাহেবনগর গ্রামের মৃত মুছিন আলীর ছেলে।

গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে স্থানীয় এন এস এস ব্রিকস ফিল্ডে এ ঘটনাটি ঘটে। আহত কমরু মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কমরু মিয়ার ছেলে আব্দুল মুতলিব জানান- আমার চাচাতো ভাই খলিল মিয়া পক্ষের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। ইট ভাটায় আমাদের স্বত্ব জোরপূর্বকভাবে ভোগ দখল করে আসছে খলিল মিয়া। বিষয়টি এলাকার মুরব্বিরা শালিসে নিস্পত্তির চেষ্ঠা করে যাচ্ছেন। বিচারাধীন থাকাবস্থায় শুক্রবার সকালে তারা (খলিল মিয়া) বিরোধপূর্ণ জায়গায় কাজ করতে থাকলে আমার পিতা (কমরু মিয়া) তাদেরকে আপত্তি জানান। এসময় খলিল মিয়া, তার ভাই আব্দুশ শহিদ, পবলু মিয়া ও মাসুদ মিয়া ক্ষিপ্ত হয়ে আমার পিতার উপর হামলা চালায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে আমাদের ওপরেও হামলা চালানো হয়। এতে পিতার পাশাপাশি আমার ভাই আব্দুস সবুরও আহত হয়। পরে আশ পাশের লোকজন আমার পিতা কমরু মিয়া ও ভাই আব্দুস সবুরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ১দিন চিকিৎসা নিয়ে আব্দুস সবুর বাড়ীতে চলে আসে এবং পিতা কমরু মিয়া ওসমানী মেডিকেলের ৩য় তলায় ১১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

আব্দুল মুতলিবের অভিযোগ সঠিক নয় দাবি করে অভিযুক্ত খলিল মিয়া বলেন, আমাদেরকে ফাঁসাতে আব্দুল মুতলিব নিজেই তার পিতাকে মারধর করেছে।

জানা গেছে ইতোপূর্বে আরেকবার কমরু মিয়া ভাতিজাদের হাতে লাঞ্চিত হয়েছেন। এলাকার মুরব্বীরা সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করতে পারেননি।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মুসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা গিয়েছিলাম। এব্যাপারে এখনও কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Share





Related News

Comments are Closed