Main Menu

সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত

প্রবাস ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের ৪ যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে সৌদি আরবের মদিনায় এ দুর্ঘটনা ঘটে বলে শনিবার (২৪ আগস্ট) সকালে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর ফিল্ড অফিসার আমিনুল হক ও কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন এসব তথ্য জানান।

নিহতরা হলেন- কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের আব্দুল জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), একই গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরে আলম (২৩) এবং পার্শ্ববর্তী গ্রামের খালিয়ারচর গ্রামের মোকররমে ছেলে উজ্জল (২২) এবং খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের আক্রম আলীর ছেলে রাসেল মিয়া (২৪)।

কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত সবাই মদিনা আল-ফাহাদ কোম্পানিতে কর্মরত ছিলেন। শুক্রবার বাংলাদেশের সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাস দিয়ে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। এদের মধ্যে বাংলাদেশের ৪ জন ঘটনাস্থলেই মারা যান। এরা সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজারের বাসিন্দা।

এদিকে শনিবার সকালে তাদের মৃত্যুর খবর পরিবারের কাছে পৌঁছলে স্বজনদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। সন্তানের এভাবে চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছেন না পরিবার এবং গ্রামের লোকজন।

Share





Related News

Comments are Closed