Main Menu

ধলাই নদীতে ভেসে উঠল আবিরের লাশ

বৈশাখী নিউজ ২৪ ডটকম: নিখােঁজ হওয়ার দুই দিন পর সিলেটের কোম্পানীগঞ্জের ধলাই নদীতে ভেসে ওঠলো লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী হাসনুর রহমান আবীরের লাশ।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৫ মিনিটে নদীতে তাঁর লাশ ভেসে ওঠতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে সাড়ে ৭টার দিকে ওই স্থানে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

গত রোববার (৭ জুলাই) দুপুরে বন্ধুদের সাথে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথরে বেড়াতে যান। ওই সময় পাথরে পা পিছলে স্রোতের টানে ধলাই নদীতে তলিয়ে যান তিনি। এরপর ডুবুরিরা চেষ্টা চালিয়ে তাঁর সন্ধান পায়নি।

নিহত হাসানুর রহমান আবির সিলেট নগরীর চৌকিদেখি মজুমদারীর আব্দুল মতিনের ছেলে। গত বছর সে লিডিং ইউনিভার্সিটি থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, যে স্থানে আবীর নিখোঁজ হয়েছিলেন সেই জায়গা থেকে ৫০ গজ দূরে নদীতে আবীরের লাশ ভেসে ওঠে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে, গতকাল সোমবার বালু ভর্তি বলগেট নৌকা ডুবে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর শ্রমিক পাবেল মিয়া (৩৬) এর লাশ ধলাই নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ধলাই নদীর নতুন বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত পাবেল সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সংগ্রামপুর গ্রামের নুরুল আমিনের পুত্র।

এর আগে গত রোববার সকালে উপজেলার টুকেরবাজারে বালু বোঝাই নৌকা ডুবে নঈম ও জমির নামের আরও দুই শ্রমিকের মৃত্যু হয়।

Share





Related News

Comments are Closed