Main Menu

সিলেট চেম্বারের নির্বাচন ২১ সেপ্টেম্বর

বৈশাখী নিউজ ডেস্ক : দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২১ সেপ্টেম্বর। গতকাল মঙ্গলবার নির্বাচন বোর্ড ও আপিল বোর্ডের এক যৌথ সভায় নির্বাচনের তারিখ ও নির্বাচনে ভোট গ্রহণের স্থান নির্ধারণ করা হয়।

এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ জানান, আগামী ২১ সেপ্টেম্বর চেম্বারের নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। ওইদিন সিলেট নগরের ধোপাদিঘীর পাড়ের ইউনাইটেড সেন্টারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আসাদ বলেন, ‘প্রশাসক হিসেবে আমার সময়ের একটি বাধ্যবাধকতা রয়েছে। ১২০ দিনের সময়ের ভিতরে আমাকে চেম্বারের নির্বাচন করতে হবে। এর বাইরে যাওয়া যাবে না। তাই সকলের সম্মতিতে নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।’

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করে ব্যবসায়ী নেতৃবৃন্দের হাতে দায়িত্ব তুলে দেওয়ার প্রত্যয় জানিয়ে চেম্বারের এই প্রশাসক বলেন, ‘নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কাম্য। আমি চাই ব্যবসায়ী নেতাদের হাতে দায়িত্ব বুঝিয়ে দিয়ে আমি আমার নিজ স্থানে ফিরে যেতে।’

যৌথ সভায় উপস্থিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান, সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ ও এডভোকেট মো. জুনেল আহমদ এবং আপিল বোর্ডের চেয়ারম্যান এ কে এম শমিউল আলম এডভোকেট, সদস্য এডভোকেট মো. রাজ উদ্দিন ও আপিল বোর্ডের সদস্য ও সিলেট চেম্বারের সাবেক পরিচালক হারুন আল রশিদ দিপু সিলেট চেম্বারের ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Share





Related News

Comments are Closed