Main Menu

বিরতিহীন ট্রেনের দাবিতে নীলফামারীতে মানববন্ধন

মোঃ রিমন চৌধুরী, নীলফামারী জেলা প্রতিনিধিঃ চিলাহাটি, ডোমার, নীলফামারী ও সৈয়দপুর হয়ে দিবাকালিন বিরতিহীন ঢাকাগামী ও ঢাকা হতে রাত্রীকালিন একই ভাবে বিরতিহীন ট্রেনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় নীলফামারী বড় রেলস্টেশন চত্বরে নীলফামারী জেলা উন্নয়ন ফোরামের আয়োজনে উক্ত কর্মসুচি পালন করা হয়। কর্মসুচিতে জেলার বিভিন্ন সেক্টরের মানুষজন অংশ নিয়ে আসন্ন ঈদের আগেই উক্ত ট্রেন চালু করার দাবি জানায়।

নীলফামারী জেলা উন্নয়ন ফোরামের আহবায়ক আব্দুল ওয়াহেদ সরকারের সভাপতিত্বে মানববন্ধন চলাকালিন সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, চেম্বারের নির্বাহী সদস্য হামিদুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, জেলা বিএনপির সদস্য সচিব জহুরুল আলম, যুগ্ন আহবায়ক আনিছুল রহমান কোকো, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু, অটোচালক সমিতির সভাপতি আবু তালেব প্রমুখ।

কর্মসুচি শেষে রেলপথ মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসক নাজিয়া শিরিনের মাধ্যমে প্রদান করা হয়। এ ছাড়া নীলফামারী রেলষ্টেশন মাস্টারকেও অনুরূপ একটি স্মারকলিপি তুলে দেয়া হয়।

0Shares





Related News

Comments are Closed