Main Menu

সিলেটে ফুলকলির বিরুদ্ধে মামলা

বৈশাখী নিউজ ডেস্ক: ফুলকলি ফুড প্রোডাক্টস্ লি: এর বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মামলা দায়ের করেছেন সাংবাদিক সলমান আহমদ চৌধুরী। গত ৬ মে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলার সহকারী পরিচালক মো. ফয়েজ উল্লাহর হাতে তিনি এ লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, গত ৩ মে নগরীর নয়াসড়কস্থ ফুলকলি ফুড প্রোডাক্টস্ লি: শো-রুমে যান তিনি। এই সময় টিস্যু দিয়ে মুছে নষ্ট সমছা বিক্রি, শো-রুমের ভিতরে নোংরা পরিবেশ, মিষ্টির শোকেছে মাছির ঘুরাফেরা দেখতে পান। এ সময় তিনি ভিডিও ফুটেজ নিয়ে ম্যানেজারকে অবহিত করলে তিনি এই ব্যাপারে মুখ খুলতে চাননি।

ঐদিন সচেতনতার জন্য ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে আপলোড করা হলে বের হয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। সিলেটের অনেক ভূক্ত ভোগীরা জানান তাদের অভিযোগ। অনেকেই আবার সিলেটের ফুলকলি বিভিন্ন শাখা থেকে নেয়া ফাষ্টফুডের উপরে তেলাপোকা, মিষ্টির উপরে বসা মাছির ছবি এবং ভিডিও ফুটেজ প্রকাশ করেন। এই নিয়ে পুরো সিলেটবাসীর মধ্যে চাপা ক্ষোভ সৃষ্টি হয়।

এইসব ভোক্তভোগীদের নানা অভিযোগ সহ নিজের অভিযোগ নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মামলা দায়ের করেন তিনি।

মামলা দায়েরের পর সলমান চৌধুরী জানান, আমি সিলেটবাসীর পক্ষ থেকে এই মামলা দায়ের করেছি। সিলেটের পবিত্র মাটিতে এসে তারা ব্যবসা চালাচ্ছে আর সিলেটবাসীকে ধোকা দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। বড় বড় কোম্পানীগুলোর দিকে সরকারের নজরদারী প্রয়োজন। আমরা টাকার বিনিময়ে বিষ খাচ্ছি। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং নিয়মিত ভোক্তা অধিদপ্তরের অভিযান এখন সময়ের দাবী।

0Shares





Related News

Comments are Closed