Main Menu
শিরোনাম
বিয়ানীবাজারে ২৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮২৯৭, মৃত্যু ১৫১         সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন        

নিপাহ ভাইরাসে আক্রান্ত আল-আমিন বাঁচতে চায়

বৈশাখী নিউজ ডেস্ক : দূরারোগ্য ব্যাধি নিপাহ ভাইরাসে আক্রান্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২০১০-১১ সেশনের সাবেক শিক্ষার্থী মো. আল-আমিনকে বাঁচাতে সাহায্যের আকুতি জানিয়েছে তাঁর পরিবার ও শাবির সমাজকর্ম বিভাগ।

জানা যায়, শিক্ষার্থী আল-আমিন পুলিশের এসআই পদে সুপারিশপ্রাপ্ত হয়ে চলতি মাসে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে ট্রেনিংয়ে যোগদান করেন। ট্রেনিংরত অবস্থায় নিপাহ ভাইরাসে আক্রান্ত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ থেকে ঢাকায় স্থানান্তর করা হয়।

বর্তমানে মো. আল-আমিন ঢাকায় ল্যাব-এইড হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্ট অবস্থায় চিকিৎসাধীন। তাঁর চিকিৎসা ব্যয় বাবদ ইতোমধ্যে খরচ হয়েছে প্রায় ৪ লক্ষ টাকার অধিক এবং এর সাথে প্রতিদিন যোগ হচ্ছে আরো ৬০-৭০ হাজার টাকা।

কিন্তু তাঁর দরিদ্র পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব নয়। তাই তার চিকিৎসার সাহায্যার্থে দেশের সর্বস্তরের নাগরিকদের এগিয়ে আসতে অনুরোধ জানিয়েছেন তাঁর পরিবার ও শাবির সমাজকর্ম বিভাগ।

আল-আমিন ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার তিলাটিয়া গ্রামের বাসিন্দা। তাঁর পিতা আবুল বাশার পেশায় একজন কৃষক। চার ভাইয়ের মধ্যে আল-আমিন সবার বড়।

সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ফয়সাল আহম্মদ জানান, ‘আমাদের বিভাগের সাবেক শিক্ষার্থী মো. আল-আমিন বিরল রোগ নিপাহ ভাইরাসে আক্রান্ত। তাকে সুস্থ্য করে তুলতে উন্নত চিকিৎসার প্রয়োজন। এজন্য অনেক অর্থের প্রয়োজন। কিন্তু তাঁর দরিদ্র পরিবারের পক্ষে তা সম্ভব নয়। আশা করি দেশের বিবেকবান নাগরিকরা তাঁর পাশে দাঁড়াবেন।’

তাকে সাহায্য পাঠানো যাবে নিন্মোক্ত একাউন্টগুলোতে। ব্যাংক হিসাবে- অ্যাকাউন্ট নাম : সমাজকর্ম সমিতি, হিসাব নাম্বার ৩৪০০০৫৯৭, সোনালী ব্যাংক, শাবিপ্রবি শাখা, সিলেট। বিকাশ- (পারসোনাল) ০১৭৭৮৪৮৯১৭৮ (আব্দুল বাকী), ০১৭১৬৬৫৩০৫৯ (ইসরাত জাহান)।

এছাড়া যেকোন প্রয়োজনে বা তথ্য জানতে শাবির সমাজকর্ম এ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক ড. মোহাম্মদ শামীম খান- এর সাথে এই নাম্বারে (০১৭১২৮৬১৯৯০) যোগাযোগ করে যেকোন তথ্য জানা যাবে।

0Shares





Related News

Comments are Closed