Main Menu

আখালিয়ায় ‘সাতকড়া’ রেস্টুরেন্টকে জরিমানা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পার্শ্ববর্তী ‘সাতকড়া’ রেস্টুরেন্টকে দশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহর নেতৃত্বে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

মোহাম্মদ ফয়েজ উল্যাহ বলেন, ‘অস্বাস্থ্যকর পরিবেশ, পোড়া তেল ও নিম্নমানের সবজি রান্নায় ব্যবহারের কারণে এ জরিমানা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আশেপাশের অন্যান্য রেস্টুরেন্টগুলোতে এ ধরণের অভিযান সবসময় পরিচালনা করা হয়ে থাকে এবং তা অব্যাহত থাকবে।’

একই সময়ে নোংরা পরিবেশে খাবার প্রস্তুত ও নর্দমার পানি ব্যবহার করায় সিলেট নগরীর খোঁজারখোলা এলাকায় একটি হোটেলের ম্যানেজারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ অনুযায়ী ৫০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী পরিচালিত সিটি কর্পোরেশনের রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনাকালে হোটেলের এ অব্যবস্থাপনা দেখা গেলে মোবাইল কোর্টে এই জরিমানা করা হয়।

Share





Related News

Comments are Closed