Main Menu
শিরোনাম
কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন         জৈন্তাপুরে পুকুরের পানিতে ডুবে কিশোরীর মৃত্যু        

বিশ্বনাথে শিশুকন্যাকে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, আটক ১

বিশ্বনাথ প্রতিনিধি : কলোনী মালিকের কু-প্রস্তাবে এক নারী রাজি না হওয়ায় তার এক বছর ৪মাস বয়সী শিশুকন্যাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

নুছরাত ফারিয়া নামের ওই শিশুটির ডান পায়ের উরুর উপরিভাগ ও গোপনাঙ্গের ভেতরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে অমানবিক নির্যাতন করা হয়েছে। শুধু তাই নয়, গোপনাঙ্গে মরিচের গুড়াও দেওয়া হয়েছে। এমন অভিযোগ এনে ১১ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সিলেটের বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন শিশুকন্যার মা মিনারা বেগম। তিনি উপজেলার শ্রীপুর পাঁচঘরী গ্রামের দিনমজুর বাবুল মিয়ার স্ত্রী।

অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে লিয়াকত আলী (৩১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত আছকন্দর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১৭দিন আগে স্বামী বাবুল মিয়ার সঙ্গে অভিমান করে ছেলে এমরান আহমদ ও ওই শিশুকন্যাকে নিয়ে স্বামীর বাড়ি ছাড়েন মিনারা বেগম। ঘুরতে ঘুরতে কাদিপুরস্থ বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে অভিযুক্ত লিয়াকত আলীর কলোনীতে ভাড়াটিয়া হিসেবে আশ্রয় নেন তিনি। গত ৯ সেপ্টেম্বর রোববার লিয়াকত আলী কলোনীতে গিয়ে মিনারাকে কু-প্রস্তাব দেন। আর এতে রাজি না হওয়ায় পরদিন সোমবার সন্ধ্যায় তার ১৬ মাসের শিশুকন্যাকে সিগারেটের ছ্যাঁকা দেয় সে। এ ঘটনার পর স্থানীয় কিছু লোক সালিশ বৈঠকের মাধ্যমে ক্ষতিপুরণ দেওয়ার কথা বলে বিষয়টি ধামাচাপা দিতে চাইলেও সফল হননি তারা।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed