Main Menu

সিলেটে র‌্যাবের বিশেষ চেক পোস্ট, ১২২টি মামলা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের দক্ষিণ সুরমা ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানা এলাকায় পৃথক বিশেষ চেক পোস্ট অভিযান পরিচালনা করে র‌্যাব-৯। এসময় বৈধ কাগজ পত্র, ফিটনেস যথাযথ না থাকায় সর্বমোট ১২২টি যানবাহনের বিরুদ্ধে মামলা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ অভিযান চালায় র‌্যাব-৯। পৃথক এসব অভিযানে নেতৃত্ব দেন, সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, এএসপি নাহিদ হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার।

অভিযানে বিশেষ চেক পোস্টের মাধ্যমে কাগজ পত্র সঠিক না থাকায় ১৪টি বাস, ৫০টি প্রাইভেটকার, ৩টি পিকআপ, ৩৭টি মোটর সাইকেল, ১৫টি সিএনজি ও ৩টি মাইক্রোবাসকে থানায় হস্তান্তর করা হয় এবং সর্বমোট ১২২টি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর পক্ষ থেকে বলা হয়, দেশের বর্তমান পরিস্থিতিতে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে। যা সাধারন মানুষের জন্য ভীতিকর পরিস্থিতি হয়ে দাঁড়িয়েছে। তাই র‌্যাবের পক্ষ থেকে জঙ্গি-সন্ত্রাস দমন, চোরাকারবারী, মাদক উদ্ধারসহ অন্যান্য কাজের সাথে সাথে মোটরযান নিয়ন্ত্রণে বিশেষ চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯। আগামীতে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Share





Related News

Comments are Closed