Main Menu

নরসিংদীতে লেগুনার চাপায় কলেজছাত্র নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরায় লেগুনার চাপায় প্রাণ হারিয়েছে মো. আব্দুল্লাহ (১৭) নামে এক কলেজ ছাত্র। এসময় আহত হয়েছে আরো অন্তত ৫ জন। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর উত্তেজিত জনতা রাস্তায় অবরোধ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত আব্দুল্লাহ রায়পুরা উপজেলার ঝারতলা গ্রামের বাসিন্দা ও ভৈরব হাজ্বী আসমত আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, একটি যাত্রীবাহী লেগুনা ভৈরব যাচ্ছিল। গাড়িটি নরসিংদী ও ভৈরবের সীমান্ত এলাকা নরায়নপুরের নীলকুটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পাইকারী তরকারি বিক্রেতা ও পথচারীদের চাপা দেয়। এসময় লেগুনার চাপায় গুরুতর আহত হয় কলেজ ছাত্রসহ ৬ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে প্রেরন করেন। কলেজ ছাত্র আব্দুল্লাহর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ আরো জানায়, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপর উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাঙচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, আবদুল্লাহ ভৈরব কলেজে যাচ্ছিল। এ সময় একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। লেগুনা ও চালককে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা কাজ করছি। এ ঘটনায় কতজন আহত হয়েছে তা বলতে পারছি না।

Share





Related News

Comments are Closed