Main Menu

সিলেটে গাউসিয়া কমিটির ‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’ বৃহস্পতিবার

বৈশাখী নিউজ ডেস্ক: পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে প্রতিবছরের মতো এবারো নগরীতে বিশাল ‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’ পালন করবে গাউসিয়া কমিটি সিলেট জেলা শাখা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ১২ই রবিউল আউয়াল সকাল ৯টায় মিছিলটি নগরীর হযরত শাহজালাল (রঃ) মাজার প্রাঙ্গণ থেকে বের হয়ে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জালালাবাদ থানার মইয়ারচরস্থ মাদরাসা-এ-তৈয়বিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জুলুসোত্তর আলোচনা সভা, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত পবিত্র বরকতময় জুলুসে দলতম নির্বিশেষে যোগদান করে আল্লাহ ও তাঁর হাবীব হুজুর সাল্লাল্লাহ আলাইহি ওয়া সাল্লাম এর রেজামন্দী হাসিল করুন।

‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’-তে নবীপ্রেমিক সবাইকে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন মাদরাসা-এ-তৈয়বিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জালালুদ্দিন আল-কাদরী।

এরপর নবীর শানে শোভাযাত্রাটি সিলেট নগরীর সব গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের মাদরাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া প্রাঙ্গণে গিয়ে মোনাজাতের মাধ্যমে শেষ হবে। এসময় সুললিত কন্ঠে মহানবীর শানে নাতে রাসুল ও ইসলামি সঙ্গিত পেশ করবেন শিল্পিরা। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed