Main Menu

লন্ডনে ঘরে মিললো মৌলভীবাজারের তরুণের মরদেহ

প্রবাস ডেস্ক: পূর্ব লন্ডনে নিজ ঘর থেকে উদ্ধার করা হয়েছে বাংলাদেশি তরুণ মোহাম্মদ সাইফ উদ্দীনের (২৮) মরদেহ। লন্ডন মেট্রোপলিটন পুলিশ প্লাস্টো এলাকার ঘর থেকে তার মরদেহ ৮ জানুয়ারি যুক্তরাজ্য সময় গভীর রাতে উদ্ধার করে।

পুলিশের একজন মুখপাত্র সংবাদমাধ্যমকে জা‌নিয়েছেন, মৃতের মরদেহ নিউহাম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

সাইফ উদ্দীন দীর্ঘ ১৩ বছর ব্রিটেনে বসবাস কর‌লেও বিভিন্ন বাধা পেরিয়ে কিছু দিন আগে বৈধভাবে বসবাসের অনুমতি পান। শিগগিরই তার দেশে ফেরার কথা ছিল। ‌সাইফ সদালাপী ও বিনয়ী হি‌সে‌বে প‌রি‌চিত ছি‌লেন।

সাইফের একজন নিকটাত্মীয় মঙ্গলবার জানান, পোস্টমর্টেম শেষে মরদেহ কখন পাওয়া যাবে তার ওপর নির্ভর করে লন্ডনে জানাজার সময় নির্ধারণ করা হবে। পরে মরদেহ দেশে পাঠানো হবে।

‌সাইফ উদ্দীনের চাচা‌তো ভাই রিপন আহ‌মেদ জানান, চার ভাই‌য়ের ম‌ধ্যে সাইফ ছি‌লেন তৃতীয়। তাদের একমাত্র বোন যুক্তরাষ্ট্রে বসবাস ক‌রেন। সাই‌ফের মা-বাবা ছেলেকে হারিয়ে শো‌কে বিহবল।

সাই‌ফের গ্রা‌মের বাড়ি মৌলভীবাজার শহর সংলগ্ন মাতাকাপন গ্রা‌মে। সাই‌ফের চাচা ইসরাইল মিয়া চাদনীঘাট ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান। সাই‌ফের বড় ভাই হুমায়ূন কবির শাওন বর্তমান ইউপি সদস্য।

0Shares





Related News

Comments are Closed