Main Menu

ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

বিয়ানীাজার সাংদদাতা: সিলেটের বিয়ানীবাজারের আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার ( ৬ ডিসেম্বর ) পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে ফলাফল প্রকাশ করা হয়।

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের ১০টি স্কুলের দশম ও অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত এই মেধাবৃত্তি পরীক্ষায় এবার দশম শ্রেণীতে মেধা তালিকায় প্রথম হয়েছে গোলাপগঞ্জের আল এমদাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্র সাখাওয়াত হোসেন ( রোল নং ২২০১০)। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে যথাক্রমে বিয়ানীবাজারের দাসউরা উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. নাঈম ইসলাম ( রোল নং ২২০১৫) ও গোলাপগঞ্জের বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের তাহমিদা আক্তার খুশি ( ২২০৪৪)।

দশম শ্রেণীতে সাধারণ গ্রেডে যারা বৃত্তি পেয়েছে তাদের রোল নং হচ্ছে ২২০০৫, ২২০২৩, ২২০৩৪, ২২০৩৮, ২২০৫৭ ও ২২০৬৫।

অষ্টম শ্রেণীতে মেধা তালিকায় প্রথম হয়েছে গোলাপগঞ্জের পনাইরচক উচ্চ বিদ্যালয়ের তনিমা রহমান নূরী ( রোল নং ২২০৫৮)। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী যথাক্রমে অনিক মাহমুদ ( রোল নং ২২০০২) ও ইসরাত জাহান মুনা ( রোল নং ২২০০১)।

এই শ্রেণীতে সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্তদের রোল নং ২২০১০, ২২০২৫, ২২০২৮, ২২০৪০, ২২০৪৪, ২২০৬৪ ও ২২০৭১।

গত ৫ নভেম্বর এই পরীক্ষা আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গোলাপগঞ্জের উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকুনার যুক্তরাজ্য প্রবাসী মিডল্যান্ড শাখা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, শিক্ষানুরাগী ও সমাজ সেবক কামরুল আলম দুলালের পিতা, মহান মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম ইব্রাহিম আলীর নামে প্রতিষ্ঠিত ইব্রাহিম আলী স্মৃতি পরিষদের উদ্যোগে এ মেধাবৃত্তি পরীক্ষা ২০২১ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে। সার্বিক পৃষ্ঠপোষকতা করছেন কামরুল আলম দুলাল।

তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

Share





Related News

Comments are Closed