Main Menu

উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না : পরিকল্পনামন্ত্রী

বৈশাখী নিউজ ডেস্ক: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এই সরকারের আমলে দেশব্যাপী ব্যাপক উন্নয়নযজ্ঞ পরিচালিত হচ্ছে। শিক্ষা,স্বাস্থ্য, রাস্তাঘাট, অবকাঠামো, যোগাযোগসহ সবক্ষেত্রে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। এই ক্ষেত্রে দিরাই-শাল্লা তথা ভাটি এলাকাও আর পিছিয়ে থাকবে না। পরিকল্পনামন্ত্রী আরও বলেন, ভাটি এলাকার মানুষের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর আলাদা একটা দরদ সবসময়ই ছিল এবং আছে। যে কারণে এই অঞ্চলের মানুষের স্বার্থে কোন কিছু বললে তিনি ফিরিয়ে দেন না। এসময় তিনি শেখ হাসিনা প্রতি আস্থা রাখতে সকলের প্রতি অনুরোধ করেন।

শনিবার (৩ ডিসেম্বর) বিকালে রিকাবীবাজারস্থ কাজী নজরুল অডিটোরিয়ামে দিরাই শাল্লার উন্নয়ন পরিষদের উদ্যোগে দিরাই শাল্লার উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মুখ্য আলোচকের বক্তব্যে সাবেক অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমান বলেন, শেখ হাসিনার দূরদর্শী সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের জন্য সামগ্রিকভাবে বাংলাদেশ আজ রোল মডেল হিসাবে বিশ্বদরবারে পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে। সরকারের উন্নয়ন মহযজ্ঞ দিরাই-শাল্লাও যুক্ত হবে।

দিরাই শাল্লার উন্নয়ন পরিষদের আহ্বায়ক ও অগ্রণী ব্যাংকের সাবেক উপ-মহাব্যবস্থাপক মো. আজিজুল হক এর সভাপতিত্বে ও যুব সংগঠক সঞ্জয় চৌধুরী এবং শফিকুল আলম চৌধুরী টিটুর যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিরাই শাল্লার উন্নয়ন পরিষদের সদস্য সচিব ও দিরাই কলেজের প্রাক্তন অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মিহির রঞ্জন দাস, এমসি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক শেখ নজরুল ইসলাম, শাল্লা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস শহিদ, এমসি কলেজের গনিত বিভাগের সহকারী অধ্যাপক দিলীপ রায়, রাগীব-রাবেয়া কলেজের অধ্যক্ষ শিফাত আলী, শাহজালাল উপশহর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য রায়হান মিয়া, স্থানীয় সরকার বিভাগের কন্সালটেন্ট হাবিবুর রহমান, দিরাই ইসকনের সভাপতি হরিচরণ নিতাই, সমাজকর্মী শেখ আব্দুল লতিফ, বিশিষ্ট সংগঠক ঋতু রঞ্জন দেব, সুলতান মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা নাজমুল ইসলাম ও গীতা থেকে পাঠ করেন অনাঙ্গ দাস। মতবিনিময় সভা শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed