Main Menu

শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ

বৈশাখী নিউজ ডেস্ক: হত্যা, হামলা-মামলা কিংবা দমন-নিপীড়ন করে সরকার যুবদলের আন্দোলন বন্ধ করতে পারবে না : প্রতিবাদ সমাবেশে যুবদল নেতৃবৃন্দ

মুন্সিগঞ্জ জেলার মিরকাদিম পৌর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় বিক্ষোভ মিছিলটি নগরীর জিন্দাবাজার থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, মুন্সীগঞ্জে যুবদল নেতা শাওন রাষ্ট্রীয় হত্যাকণ্ডের শিকার। হত্যা, হামলা-মামলা কিংবা দমন-নিপীড়ন করে সরকার আন্দোলন সংগ্রাম বন্ধ করতে পারবে না। দমন-নিপীড়ন যতই বাড়বে, আন্দোলনের গতিও ততই বাড়বে। আর সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলতেই থাকবে। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদের নিঃশর্ত মুক্তির জোর দাবী জানান।

সংক্ষিপ্ত সমাবেশে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেন, বিএনপির ঘোষিত শান্তিপূর্ণ কর্মসূচীতে সরকারের পুলিশ বাহিনী একের পর এক অনাকাংখিত ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে। সরকার জাতীয়তাবাদী আদর্শবাদী সৈনিকদের ধমানোর জন্য হামলা মামলা করে নিহত করছে। আমি আমার দলের পক্ষ থেকে এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি রাজ পথে থেকে সকল আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য জাতীয়তাবাদী সৈনিকদের প্রতি আহ্বান জানান।

সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন পরিচালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য আখতার আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, বাবলু সিংহ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সোহেল মাহমুদ, জেলা সদস্য অলি চৌধুরী, কয়েস আহমদ, মহানগরের এমদাদুল হক স্বপন, রায়হান আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা, অর্জুন ঘোষ, মোমিনুর রহমান তানিম, জাহেদ আহমদ, আবু হানিফ, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, ১৬ নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক জুয়েল আহমদ জুবেদ, ২৪ নং ওয়ার্ড আহ্বায়ক নাজিম আহমদ, ১৮নং ওয়ার্ড আহ্বায়ক ফজলুল কাদির সিদ্দিকী পারভেজ, যুগ্ম আহ্বায়ক জাকোয়ান হোসেন, ৩নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক নাদিম হোসেন, ১১নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক পারভেজ খান জুয়েল।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সেলিম আহমদ সেলু, এম. এ সালাম, বাবলু মিয়া, মলয় ধর, বদরুল ইসলাম, হাবিবুর রহমান জুয়েল, তানবির আহমদ, আফজাল পাপলু, সামসুজ্জামান বাদল, শিপন আহমদ, আলীম উদ্দিন রানা, মো: ফাহিম, রাজন আচার্য্য, আব্দুস সোবহান, মো: কামাল, জামিল আহমদ, হেলিম খান মাসুদ, নুর মোহাম্মদ খান তাইফুর, সবরুল ইসলাম, সজিবুর রহমান রুবেল, সাঈদ আহমদ দীপক প্রমুখ। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed