Main Menu

পঞ্চগড়ে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ

মো. সফিকুল আলম দোলন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় পিকেএসএফ এর অর্থায়নে সমৃদ্ধি কর্মসূচি, সূচনা সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে সমৃদ্ধি কর্মসূচির বোদা সদর ইউনিয়নের বালাভিড়স্থ কার্যালয়ের সভা কক্ষে সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে এসএস সি’২০২০ ও এসএস সি’২০২১ উত্তীর্ণ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক ও বিশেষ চাহিদা স¤পন্ন ব্যক্তিদের বিশেষ সঞ্চয় চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সূচনা সমাজ উন্নয়ন সংস্থা এর প্রধান নির্বাহী মো.সফিকুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করেন ৮ নং বোদা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বাবু অখিল চন্দ্র ঘোষ ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বোদা উপজেলা শাখার সহ সভাপতি বাবু উদয় কুমার ঘোষ, ইউপি সদস্য মো. এরাজ উদ্দিন, ইউপি সদস্য মো. রিজভী আলম, বিশিষ্ট সমাজ সেবক মো. বাছেদ আলী, পজির উদ্দিন, সূচনার এরিয়া ম্যানেজার শরিফুল ইসলাম, উপজেলা প্রোগাম ম্যানেজার মো. আনোয়ার হোসেন, স্বাস্থ কর্মকর্তা মো.আরিফুজ্জামান, শিক্ষা সুপারভাইজার তাপস সেন, এসডিও সিদ্দিক আলী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ, সমৃদ্ধি কর্মসূচির সকল কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এতে প্রথম পর্যায়ে ৮ জন ও দ্বিতীয় পর্যায়ে ৫ জন প্রত্যেককে ১২ হাজার টাকা করে সর্ব মোট ১ লক্ষ ৫৬ হাজার টাকার চেক ও ৩ জন বিশেষ চাহিদা স¤পন্ন ব্যক্তিকে বিশেষ সঞ্চয় চেক বিতরণ করা হয় ।

অপরদিকে সংস্থার আয়োজনে ওই দিন সকালে বোদা থানাপাড়াস্থ প্রধান কার্যালয়ে সিরাজ উদ্দিন আহাম্মদ ওয়েল ফেয়ার ট্রাস্ট এর অর্থায়নে উপজেলার চন্দনবাড়ি সরকারপাড়া গ্রামের ভারতে চিকিৎসারত অবস্থায় মৃত্যবরণকারী ভ্যানচালক সালেকুলের স্ত্রী সামিনা ইয়াসমিন এর হাতে একটি সেলাই মেশিন ও বোদা পৌরসভার ইসলাম বাগ এলাকার বাবু নামক একজনকে টিউবওয়েল প্রদান করা হয়।

0Shares





Related News

Comments are Closed