Main Menu

হবিগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ আহত হয়েছেন কমপক্ষে ৫০ জন যাত্রী। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দুই বাস চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে জেলার নবীগঞ্জ উপজেলার শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১০টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী গ্রিন লাইন পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ ঘটনায় বাস দুটির চালক ও যাত্রী মিলিয়ে অন্তত ৫০ জন আহত হয়েছেন।

স্থানীয় জনপ্রতিনিধি শাহ নুরুজ্জামান বলেন, বিকট শব্দ শুনে আমরা বেশ কয়েকজন ঘটনাস্থলে যাই। দুই বাসের প্রায় সব যাত্রীর শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়। সবচেয়ে বেশি আঘাত পেয়েছেন দুই চালক। তাদের অবস্থা আশঙ্কাজনক। উভয় বাসের যাত্রী ও গুরুতর আহত দুই চালককে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

 

Share





Related News

Comments are Closed