Main Menu

তিন প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করলেন ৬ সন্তানের বাবা!

আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বের নানা প্রান্তে কত ধরনের আজব ঘটনা ঘটে। এর মধ্যে কিছু কিছু খবর আমরা জানতে পারি। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই আজব এক ঘটনা। একসঙ্গে তিন প্রেমিকাকে বিয়ে করলেন ৬ সন্তানের বাবা। ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের।

তিন প্রেমিকার সঙ্গে ১৫ বছরের সহবাস সম্পর্ক ছিল ওই যুবকের। এমনকী তাদের গর্ভের ৬ সন্তানের বাবাও তিনি। অবশেষে তিন প্রেমিকার কাউকেই বঞ্চিত করেননি যুবক। বিয়ে করলেন সবাইকে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানানো হয়েছে, মধ্যপ্রদেশের আদিবাসী অধ্যুষিত আলিরাজপুর জেলার নাগপুরে এ ঘটনা ঘটেছে। ৪২ বছর বয়সী ওই যুবকের নাম সমর্থ মৌর্য। তিনি ওই গ্রামের সাবেক পঞ্চায়েত প্রধান।

সমর্থ মৌর্য প্রায় ১৫ বছর আগে এক তরুণীর প্রেমে পড়েন এবং তার সঙ্গে থাকতে শুরু করেন। এরপর, তিনি আরও দু’জন নারীর প্রেমে পড়েন। এর ফলে ওই ব্যক্তি তাদের সঙ্গে একই ছাদের নিচে বসবাস করছিলেন। এবার তিনি একসঙ্গে তিনজনকেই বিয়ে করেছেন।

বর্তমানে ৩ প্রেমিকার বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। বিয়ের আসরে উপস্থিত ছিল সমর্থের ছয় সন্তান। তারা বাবা ও তিন মায়ের বিয়ে উপভোগ করেছে বলেই খবর।

তিন দিন ধরে পালিত হয় বিয়ের যাবতীয় রীতি। যদিও অনেকেই প্রশ্ন তুলছেন, এক ব্যক্তি কি একসঙ্গে তিন নারীকে বিয়ে করতে পারেন?

ভারতীয় সংবিধান অনুযায়ী আদিবাসী সমাজের প্রাচীন সংস্কৃতি এবং রীতিনীতির সুরক্ষা দেওয়া হয়েছে। জানা গেছে, আদিবাসী সমাজে কেউ চাইলেই একাধিক স্ত্রীর সঙ্গে থাকতে পারেন। আর এক্ষেত্রেও ঠিক এ ঘটনাই ঘটেছে।

সমর্থ সংবাদমাধ্যমকে বলেন, আমি সব নিয়ম মেনে তিন প্রেমিকাকে বিয়ে করেছি। এর ফলে সমাজের বিভিন্ন রীতি রেওয়াজে এবার থেকে অংশ নিতে পারব। মন্দিরে প্রবেশ করার অধিকার পাব। ভবিষ্যতে আদিবাসী রীতি মেনে আমরা ছেলেমেয়েদের বিয়েও দিতে পারব।

0Shares





Related News

Comments are Closed