Main Menu

সিরিয়াল কিলার ‘বাউল সেলিম’ র‍্যাবের হাতে গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: বেশভূষা পরিবর্তন করে দীর্ঘ কয়েক বছর আত্মগোপনে থাকা সেলিম ফকিরকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (১২ জানুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গ্রেফতার সেলিম ফকির গানের মডেলের আড়ালে তিনি একজন ভয়ংকর ‘সিরিয়াল কিলার’। ভাঙা তরী ছেঁড়া পাল গানের বাউল মডেল সেলিম ফকির ওরফে বাউল সেলিম ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেনকে কিশোরগঞ্জের ভৈরব থেকে গ্রেফতার করা হয়।

দেশের উত্তরবঙ্গ এলাকায় তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। একটি হত্যা মামলায় তার যাবজ্জীবন সাজা হয়েছে। কিন্তু তিনি নানা বেশভূষা ধারণ করে নানা পরিচয়ে দেশের বিভিন্ন মাজার বা রেলস্টেশনে আত্মগোপন করে ছিলেন।

বেশ কিছু জনপ্রিয় গানের মডেল হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিম। ‘ভাঙা তরী ছেড়া পাল’ গানের মডেল হয়ে সবচেয়ে বেশি পরিচিতি পান তিনি। অথচ এই তিনিই একজন ভাড়াটে খুনি।

র‌্যাব আরও জানায়, নিজেকে লুকিয়ে রাখতেই এই ছদ্মবেশ ধারণ করে ছিলেন সেলিম। পাঁচ থেকে সাতটি হত্যার ঘটনায় জড়িত তিনি। একাধিক হত্যা মামলায় তার নামও ছিল।

র‌্যাবের একাধিক দায়িত্বশীল কর্মকর্তা জানান, ভাড়াটে হিসেবে খুনে সম্পৃক্ত হন সেলিম। তিনি একজন সিরিয়াল কিলার। ফেরারি আসামি। যে কয়টি হত্যার সঙ্গে তিনি জড়িত, তার মধ্যে অন্তত দুটি রয়েছে উত্তরাঞ্চলে।

প্রাথমিকভাবে র‌্যাব বলছে, নিজের পরিচয় গোপন করতেই বেশভূষা পরিবর্তন করে বড় চুল ও দাড়ি রাখেন সেলিম। কয়েকটি মিউজিক ভিডিওতে বাউল বেশে হাজির হয়ে তিনি পরিচিতি পান। এর মধ্যে ‘ভাঙা তরী ছেঁড়া পাল’ গানটি বেশ জনপ্রিয়তাও পায়।

তার একাধিক হত্যাকাণ্ডে জড়ানো ও ছদ্মবেশে পালিয়ে থাকা জীবনের আদ্যপান্ত বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে জানাবে সংস্থাটি।

0Shares





Related News

Comments are Closed