Main Menu
শিরোনাম
সিলেটের ৬ উপজেলায় জেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ         তাহিরপুর সীমান্তে ভারতীয় কয়লার চালান জব্দ         দিরাইয়ে জুমার নামাজে এসে মারা গেলেন মুসুল্লি         সিলেটে ডায়রিয়ার প্রকোপ, ৭ দিনে আক্রান্ত সাড়ে ৫শ’         কুলাউড়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষণ, আটক ২         পাইলট উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের ত্রাণ বিতরণ         গোয়াইনঘাটে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ         জিয়ার ৪১তম শাহাদাতবার্ষিকীতে সিলেটে বিএনপির ২দিনের কর্মসূচী         হবিগঞ্জে মন্ত্রীপরিযদ সচিব ও সাবেক তথ্য সচিব         দাউদপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা         সিলেটে ভূমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০         সিলেটে বন্যায় ক্ষতি ১১০০ কোটি টাকা, বেশি ক্ষতি সড়ক, কৃষি ও মাছের        

বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন আর নেই

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বাদাঘাট ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হাজি মো. জালাল উদ্দিন (৮২) আর নেই।

বুধবার (১২ জানুয়ারী) দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার মোদেরগাঁও নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের জ্যাষ্ট পুত্র আবু সুফিয়ান বিষয়টি নিশ্চিত করে জানান, আমার পিতা বার্ধক্যজনিত কারনে ও দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে দ্বীর্ঘদিন ধরে নিজ বাড়িতে শয্যাশায়ী ছিলেন।

জালাল উদ্দিন উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের প্রয়াত আব্দুর রাজ্জাকের জেষ্ট পুত্র। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দুই মেয়াদে দায়িত্ব্ পালন করে গেছেন। একাধারে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৩৬০ আউলিয়ার অন্যতম সঙ্গী লাউরগড় মোকামপাড়াস্থ হযরত শাহ আরেফিন (রহ.) আস্থানা পরিচালনা কমিটির সহ সভাপতির দায়িত্বপালন করে গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাদাঘাট সরকারি কলেজ প্রতিষ্ঠায় উদ্যোগ গ্রহন, একজন সালিসি ব্যাক্তিত্ব হিসাবে জালাল উদ্দিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন ছাড়াও দেশ -বিদেশে থাকা শুভানুধ্যায়ীগণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এদিকে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক হাবিব সরোয়ার আজাদ বুধবার রাতেই তাৎক্ষণিকভাবে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে উপজেলার সালিসী ব্যাক্তিত্ব, শিক্ষানূরাগী, প্রাক্তন চেয়ারম্যান হাজি মো. জালাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহি আত্বার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: