Main Menu
শিরোনাম
শাবির ঘটনা তদন্তে কমিটি গঠন, ভিসির পদত্যাগ দাবি         মধ্যরাতেও ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি         শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         তাহিরপুরে অবৈধ কোয়ারীর মাটি চাপায় শ্রমিককের মৃত্যু         শাবিতে আন্দোলনরত শিক্ষার্থি-পুলিশ সংঘর্ষ, আহত ৩০         বিয়ানীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় ১জনের মৃত্যু         ‘সম্পত্তির লোভে ছেলে-পুত্রবধূর ষড়যন্ত্রে দিশেহারা সৌদিফেরত জমসেদ আলী’         কানাইঘাটে সাংবাদিকের হাত-পায়ে কুপিয়েছে সন্ত্রাসীরা         শাবির উপাচার্যকে অবরুদ্ধ করে রেখেছে আন্দোলনরত শিক্ষার্থিরা         সিলেটে একদিনে আরো ১৪৮ জনের করোনা শনাক্ত         ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের         বিয়ের প্রলোভনে গৃহবধূকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১        

ইবিতে জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের যাত্রা শুরু

শাহাব উদ্দীন ওয়াসিম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রথমবারের মত ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ নামে দুটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে অনুষ্ঠিত এক সভায় নতুন কমিটি ঘোষণা মধ্য দিয়ে যাত্রা শুরু হয় এ দুই সংগঠনের।

সভায় সাদা দলের আহবায়ক প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান, সদস্য সচিব প্রফেসর ড. সরফরাজ নওয়াজ, প্রফেসর মোহাম্মদ সেলিম ও আনোয়ারুল ওহাবসহ সাদা দলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মকর্তা ফোরামে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল মঈদ বাবুলকে সভাপতি ও চিকিৎসা কেন্দ্রের টেকনিক্যাল অফিসার ইয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক করা হয়েছে। কমটিরি অন্যরা হলেন, সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম, সহ-সম্পাদক এনামুল কবির, ট্রেজারার শিকদার হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আঞ্জুল হক, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, মহিলা সম্পাদক শামীমা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক এ এস এম ইমাম হাসান।

এদিকে কর্মচারী ফোরামে এস্টেট অফিসের আমিরুল ইসলামকে সভাপতি ও পরিবহন অফিসের বাদলকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমটির অন্যরা হলেন, সহ-সভাপতি সালাউদ্দীন, শাখাওয়াত হোসেন, মোস্তফা কালাম, জিল্লুর রহমান, আবু কাশেম ও যুগ্ম সম্পাদক রয়েল ইসলাম ও লাল্টু হোসেন, কোষাধ্যক্ষ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা বানু ও সাংস্কৃতিক সম্পাদক সালেহ আকরাম আকুল। এছাড়াও উপদেষ্টা পদে ১০ জন ও সদস্য পদে ১০ জনকে রাখা হয়েছে।

 

0Shares





Related News

Comments are Closed