Main Menu

ইবিতে জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের যাত্রা শুরু

শাহাব উদ্দীন ওয়াসিম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রথমবারের মত ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ নামে দুটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে অনুষ্ঠিত এক সভায় নতুন কমিটি ঘোষণা মধ্য দিয়ে যাত্রা শুরু হয় এ দুই সংগঠনের।

সভায় সাদা দলের আহবায়ক প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান, সদস্য সচিব প্রফেসর ড. সরফরাজ নওয়াজ, প্রফেসর মোহাম্মদ সেলিম ও আনোয়ারুল ওহাবসহ সাদা দলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মকর্তা ফোরামে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল মঈদ বাবুলকে সভাপতি ও চিকিৎসা কেন্দ্রের টেকনিক্যাল অফিসার ইয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক করা হয়েছে। কমটিরি অন্যরা হলেন, সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম, সহ-সম্পাদক এনামুল কবির, ট্রেজারার শিকদার হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আঞ্জুল হক, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, মহিলা সম্পাদক শামীমা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক এ এস এম ইমাম হাসান।

এদিকে কর্মচারী ফোরামে এস্টেট অফিসের আমিরুল ইসলামকে সভাপতি ও পরিবহন অফিসের বাদলকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমটির অন্যরা হলেন, সহ-সভাপতি সালাউদ্দীন, শাখাওয়াত হোসেন, মোস্তফা কালাম, জিল্লুর রহমান, আবু কাশেম ও যুগ্ম সম্পাদক রয়েল ইসলাম ও লাল্টু হোসেন, কোষাধ্যক্ষ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা বানু ও সাংস্কৃতিক সম্পাদক সালেহ আকরাম আকুল। এছাড়াও উপদেষ্টা পদে ১০ জন ও সদস্য পদে ১০ জনকে রাখা হয়েছে।

 

0Shares





Related News

Comments are Closed