Main Menu

আজ রাতে বিটিবিতে দেখা যাবে ‘ইত্যাদি’

বিনোদন ডেস্ক: বছরের শেষ দিন আজ। আর এ দিনেই সম্প্রচার হচ্ছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নতুন পর্ব। যে পর্বটি ধারণ করা হয়েছে সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ডাকবাংলোর সামনে। আজ বৃহস্পতিবার রাত ৮টার বাংলা সংবাদের পর ইত্যাদির নতুন পর্বটি প্রচার করা হবে। সম্প্রতি হবিগঞ্জে চিত্রধারণ শেষ হয়।

এবারের পর্বে হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় অনুষ্ঠানে গান রয়েছে দুটি। মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা ও ইবরার টিপুর সুরে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন শিল্পী সামিনা চৌধুরী ও ফাহমিদা নবী।

এ ছাড়া হবিগঞ্জের স্থানীয় শতাধিক নৃত্যশিল্পী অংশ নিয়েছেন একটি গানের নৃত্যে। হবিগঞ্জের বিভিন্ন দর্শনীয় স্থান নিয়ে এই গানটি ধারণ করা হয়েছে।

নিয়মিত পর্বসহ এবারও বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে থাকছে নাট্যাংশ। ফরিদুল আলম নামের একজন প্রযুক্তিপ্রেমী ব্যবসায়ীকে দেখানো হবে এবারের পর্বে, যিনি মানুষকে সেবা দিয়ে হয়ে উঠেছেন প্রযুক্তি যুগের ‘আলাদিনের চেরাগ’। এ ছাড়া ঝিনাইদহের কালীগঞ্জের সাড়ে ৭ বছরের বিস্ময়বালক সামিউন আলিম সাদকে নিয়েও রয়েছে একটি শিক্ষামূলক প্রতিবেদন।

0Shares





Related News

Comments are Closed