Main Menu

সিলেটে প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা ও মহানগর যুবদলের এক বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তারা বলেছেন, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করতে হবে। ব্যারিষ্টার জাইমা রহমান সম্পর্কে প্রতিমন্ত্রী মুরাদ যে অশ্লীল ও অশালীন বক্তব্য রেখেছেন তা সম্পূর্ণ বিবেকবর্জিত এবং বর্ণবাদ বিরোধী। তারা অবিলম্বে এই বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন অবিলম্বে এই বক্তব্য প্রত্যাহার এবং প্রতিমন্ত্রী মুরাদকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় যুবদল আরো বৃহৎ আন্দোলনের ডাক দিব।

সোমবার (৬ ডিসেম্বর) নগরীর কোর্ট পয়েন্ট থেকে এই প্রতিবাদ মিছিল জিন্দাবাজার হয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করেন যুবদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন-সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, মহানগর যুবদলের সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, সোহেল মাহমুদ, জেলা সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলা সদস্য অলিউর রহমান অলি, মহানগর সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মির্জা সম্রাট, ওসমান গণি, জেলা সদস্য মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য এস.এম পলাশ, যুবদল নেতা এনামুল হক সোহেল, এম.এ সালাম, শহিদুজ্জামান সুমন, আফজাল খান পাপলু, আহমেদ শিপন, নূর মোহাম্মদ খান তাইফুর, ছদরুল ইসলাম নেপুর, ১১নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক খালেদ আহমদ হোসাইন, ৫নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজির আহমদ, যুগ্ম আহ্বায়ক হাসান আহমদ রাসেল, ২৩নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাহেল আহমদ, রায়হান আহমদ।

অন্যান্যে মধ্যে উপস্থিথ ছিলেন, ছাহেদ আহমদ দিপক, সুফিয়ান আহমদ, মাহমুদুল হাসান সাগর, সামাদ হোসেন, রহমত আলী টিপু, রানা আহমদ টিটু, তাজ উদ্দিন, মিনহাজ আহমদ প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed