Main Menu
শিরোনাম
মামলা প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচির ঘোষণা শিক্ষার্থীদের         ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু         শান্তিগঞ্জে মাস্ক পরিধান সম্পর্কে থানা পুলিশের প্রচারণা         সিলেট জেলা মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন         শান্তিগঞ্জে কার খাদে পড়ে চালক নিহত, আহত ৪         গোলাপগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন         কমলগঞ্জে ঐতিহ্যবাহী চুঙ্গা পিঠা উৎসব         কমলগঞ্জে জলাশয় থেকে নারীর লাশ উদ্ধার         নবীগঞ্জে সিএনজির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাবির ৩০০ শিক্ষার্থীকে আসামি করে পুলিশের মামলা         সিলেটে একদিনে করোনায় দুই শতাধিক রোগী শনাক্ত         রাষ্ট্রপতির কাছে আন্দোলনরত শিক্ষার্থীদের ‘খোলা চিঠি’        

জয়পুরে ওমিক্রন আক্রান্ত একই পরিবারের ৯ সদস্য

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের জয়পুরে আরও ৯ জনের শরীরে মিলল করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন। আক্রান্তরা একই পরিবারের সদস্য বলে জিনিউজের খবরে বলা হয়েছে। আক্রান্ত ৯ জনের মধ্যে ৪ জন দক্ষিণ আফ্রিকা ফেরত। এই নিয়ে দেশটিতে মোট ওমিক্রন আক্রান্তের সংখ্যা ২১ জনে দাঁড়াল।

রোববারই (৫ ডিসেম্বর) মহারাষ্ট্রে আরও৭ জনের দেহে মিলেছে ওমিক্রন। পিম্প্রিতে আক্রান্ত হয়েছেন এক পরিবারের ৬ জন। এদের মধ্যে রয়েছেন এক নারী ও তার দুই মেয়ে এবং ওই নারীর ভাই ও তার দুই মেয়ে। আক্রান্তরা সকলেই নাইজিরিয়া ফেরত। এছাড়াও ফিনল্যানড ফেরত এক ব্যক্তির দেহেও মিলেছে ওমিক্রন।

গত শনিবার (৪ ডিসেম্বর) মহারাষ্ট্রের ডোম্বিভ্যালিতে তানজানিয়া ফেরত একজনের দেহে ওমিক্রন ধরা পড়ে। সবমিলিয়ে মহারাষ্ট্রে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৮।

ভারতে করোনার নতুন এই ধরনের প্রথম সন্ধান মেলে কর্ণাটকে। সেখানে এক চিকিত্সকসহ ২ জন ওমিক্রনে আক্রান্ত হন। এরপরই গুজরাটে একজনের দেহে মেলে ওই ভাইরাস। রাজধানী দিল্লিতেও হানা দিয়েছে করোনাভাইরাসের নতুন এই ধরন।

 

 

 

0Shares





Related News

Comments are Closed