Main Menu
শিরোনাম
ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার         সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’র উদ্ধোধন        

তালতলীতে চীনা নাগরিকদের সংঘর্ষ, আহত ৩

তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চীনা নাগরিকদের দু’দফা সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে সাংহাই-৪ আবাসিক এলাকায়।

তালতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কথা বলার জন্য দরজায় নক করেন হাং চাং হুয়া। এসময় কাজে বিরক্ত করার জন্য লংএনজিং ও চিং চাং গান এ দু’জন মিলে রাতে হাং চাং হুয়াকে মারধর করে। এ ঘটনার রেশ ধরে শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে সাংহাই-৪ আবাসিক এলাকার সড়কে আরো চিনা নাগরিক নিয়ে ঐ দুজনের উপর হামলা করে এতে ৩ জন আহত হয়।

আহত হাং চাং হুয়া(৩০)কে প্রাথমিক চিকিৎসা শেষে তার কর্মস্থলে নিয়ে আসা হয়েছে। এবং বাকি লংএনজিং (৩৩) ও চিং চাং গান(৩৫)কে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তালতলী থানার এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে ফিরে এসে তাপ বিদ্যুৎ প্রকল্পের সাংহাইয়ের উদ্ধৃতি দিয়ে বলেন, সাংহাই থেকে জানানো হয়েছে তাদের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করবে। এ বিষয়ে কোন মামলা বা জিডি না হওয়ায় পুলিশ কোন আইনি পদক্ষেপ নিতে পারছে না।

0Shares





Related News

Comments are Closed