Main Menu

পাঁচ নেতাকে বহিষ্কার করলো সিলেট জেলা আ.লীগ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা আওয়ামী লীগ পাঁচ নেতাকে বহিষ্কার করেছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তাদেরকে বহিষ্কার করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, একই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশ্রব আলী, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকী, ফ্রান্স আওয়ামী লীগের সদস্য জয়নাল আবেদীন ও মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আছন মিয়া।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে সিলেট সদর উপজেলার দুটি ইউনিয়নে পাঁচ আওয়ামী লীগ নেতা দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তারা দলীয় স্বিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তাই দলের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে মানিক মিয়া, আশ্রব আলী ও জয়নাল আবেদীন জালালাবাদ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। আছন মিয়া বিদ্রোহী প্রার্থী হয়েছেন মোল্লারগাঁও ইউনিয়নে।

Share





Related News

Comments are Closed