Main Menu

আল মদিনা হাউজিংয়ে বিক্রি করা ফ্ল্যাট দখলের চেষ্টা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের বিশ্বনাথে লন্ডন প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে স্ত্রীকে হুমকি দিয়ে বিক্রি করা ফ্ল্যাট দখলের চেষ্টা করছেন আল মদিনা হাউজিং এস্টেটের চেয়ারম্যান সুনু মিয়া। দখলবাজদের অব্যাহত হুমকি ও উৎপাতের কারণে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে প্রবাসীর পরিবারের সদস্যরা।

সোমবার (১৮ অক্টোবর) সিলেট জেলা প্রেসক্লাবে জরুরি এক সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ তামান্না বেগম।

তিনি বিশ্বনাথ উপজেলার চান্দিয়ারকাপন আল মদিনা হাউজিং এস্টেটের দুটি প্লটের মালিক মোহাম্মদ আব্দুল হান্নানের স্ত্রী।

সংবাদ সম্মেলনে গৃহবধূ তামান্নার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে শুনান ভুক্তভোগীর ভাতিজা শামিল আলী।

সংবাদ সম্মলেনে শামিল আলী বলেন, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি আব্দুল হান্নানের সাথে তামান্না বেগমের বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী প্রবাসে চলে যান। যাওয়ার সময় স্বামীর ক্রয় করা আল মদিনা হাউজিং এস্টেটের একটি বিল্ডিংয়ে তার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আমাকে রেখে যান। তার ক্রয় করা আরও দুটি ফ্ল্যাট ভাড়া দেওয়া হয়েছে। আমার স্বামী লন্ডনে যাওয়ার পর হাউজিংয়ের চেয়ারম্যান সুনু মিয়া আমাদের বসত ফ্ল্যাটসহ ভাড়া দেওয়া ফ্ল্যাট দখলের চেষ্ঠা শুরু করেন। সুনু মিয়ার পালিত সন্ত্রাসী উপজেলার নরসিংহপুরের। মৃত আব্দুল করিমের ছেলে মো. আব্দুস সালাম ও তার ভাই আবুল কালাম ফ্ল্যাট খালি করতে চাপ শুরু করে।

তিনি বলেন, ফ্ল্যাট খালি করার কারন জানতে চাইলে তারা বলে-ফ্ল্যাট খালি করতে বলা হয়েছে আর কোনো কথা নেই। নতুবা শান্তুিতে থাকতে পারবে না। এরপর বিষয়টি নিয়ে আমরা সুনু মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করলে প্রথমে তিনি পাত্তা দেননি। পরে সুনু মিয়াও আমার স্বামীকে ফোন করে ফ্ল্যাট খালি করার হুমকি ধামকি দেন।

শামিল আলী বলেন, আমরা ফ্ল্যাট খালি না করায় সুনু মিয়ার লোকজন আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে যাচ্ছে। এক পর্যায়ে তারা আমার জাতীয় পরিচয়পত্র ও বিয়ের কাবিন নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। আমি দিতে অপারগতা প্রকাশ করলে আমাকে হুমকি দিয়ে যায়।

শামিল আলী আরও বলেন, দখলবাজদের অব্যাহত হুমকির কারণে আমি জীবনের নিরপত্তা চেয়ে থানায় জিডি করি। বিষয়টি নিয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তারা আমার জাতীয় পরিচয় পত্র ও কাবিন চাইবে না বলে জানায়। কিন্তু পুলিশ যাওয়ার পর গত শনিবার রাত তিনটার সুনু মিয়ার সন্ত্রাসীরা আমার বাসার সিসি ক্যামেরা খুলে নেয়। এ বিষয়ে আমি বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করলে উল্টো সুনু মিয়ার সন্ত্রাসীরা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়। রাতের মধ্যে মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

এতে চরম অনিশ্চয়তায় তিনি ও তার পরিবার চরম অনিশ্চয়তায় রয়েছন বলে জানান তামান্না। নিজের স্বামীর ক্রয় করা সম্পত্তি ও জানমালের হেফাজতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সিলেটের পুলিশ সুপারের সহযোগীতা কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তামান্না বেগম ও তার ভাতিজা শাফাদ আলী প্রমুখ।

 

Share





Related News

Comments are Closed