Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

বিদ্যুৎস্পৃষ্টে চাচি-ভাতিজার মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যুৎস্পৃষ্টে চাচি-ভাতিজার মৃত্যু হয়েছে। সোমবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বিলনাদো গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের বাশি আকন্দের স্ত্রী মর্জিনা খাতুন (৫০) ও দেছের আকন্দের ছেলে রফিকুল ইসলাম (৩০)। সম্পর্কে তারা চাচি ও ভাতিজা।

উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রভাষক এম. আতিকুল ইসলাম বুলবুল জানান, কয়েকদিন আগে দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। সেটি অনুমোদন হলে ওই বাড়িতে পল্লীবিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ দিতে যান। কিন্তু প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিতে বাধা দেন। পরে বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে সিমেন্টের খুঁটি পোতার সময় মর্জিনা খাতুন বিদ্যুৎস্পৃষ্ট হন। ভাতিজা তাকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুতায়িত হন। ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে স্বজনরা তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে ফোন দিয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে মরদেহ উদ্ধার করেন।

তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফ উদ্দিন খাঁন জানান, বিষয়টি তিনি শুনেছেন। খবর নিয়ে বিস্তারিত জানাতে পারবো।

0Shares





Related News

Comments are Closed