Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সিলেটে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

বিশেষ প্রতিনিধি: স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগে পাষন্ড এক স্বামীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। পলাতক রয়েছে ঘটনার নেপথ্যের নায়ক আরেকজন।

রোববার (২৬ সেপ্টেম্বর) সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে প্রেরন করেন। জেলে প্রেরিত স্বামী রাজন আহমদ সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (রহ.) থানাধীন বালুচরের আওলাদ আলীর পুত্র।

জানা গেছে, রাজন আহমদ ও তার পরিবার যৌতুক দাবিতে আয়শা আফছানা নামের এক গৃহবধূকে মারপিট করে ঘর থেকে বের করে দেন। এ ঘটনায় আয়শা আফছানা গত ৩০ আগস্ট সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে রাজন ও তার সহযোগীরা। গত ২০ সেপ্টেম্বর আয়শা আফছানা জিডির তদন্তকাজে কোতোয়ালি থানায় যাওয়ার পথে নগরের সুরমা মার্কেটের সামনে পেয়ে রাজন ও তার বন্ধু আরিয়ান আহমদ সহ ৫/৬ জন গতিরোধ করে তাকে মারপিট করে মোবাইল ফোন ও টাকা কড়ি ছিনিয়ে নেয়। এ ঘটনায় আয়শা আফছানা বাদী হয়ে ২১ সেপ্টেম্বর সিলেট কোতোয়ালি থানায় রাজন ও আরিয়ানসহ ৫জনকে এজাহারভুক্ত করে একটি মামলা করেন। মামলার আসামীরা হচ্ছে নগরের বালুচরের রাজন, রাজনের পিতা আওলাদ আলী, ভাই মোহন আহমদ, মোকামেরগুলের আরিয়ান আহমদ রাজন, জাকির হোসেন সুমন। মামলার পর রাজনসহ কয়েক আসামী রোববার আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত রাজনের জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। তবে ঘটনার নেপথ্যের নায়ক আরিয়ান হাজির না হয়ে পলাতক রয়েছে এবং মামলার বাদী আয়শা আফছানা ও তার একমাত্র মেয়েকে অপহরণ ধর্ষণ গুম ও হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আদালতের সেরেস্তা আসামী রাজনকে জেলে প্রেরনের সত্যতা নিশ্চিত করেছেন।

0Shares





Related News

Comments are Closed