Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

যুক্তরাজ্যে বাংলাদেশি শিক্ষার্থী খুন

বৈশাখী নিউজ ডেস্ক: স্কটল্যান্ডে এক বাংলাদেশি শেফ খুনের পর পর এবার ব্রিষ্টলে খুন হলেন বাংলাদেশি শিক্ষার্থী ফাহাদ। খুন হওয়া ২৭ বছর বয়সী ফাহাদ ব্যারিস্টারি পড়ছিলেন।

গত ১৮ সেপ্টেম্বর শনিবার ব্রিষ্টলের একটি বাড়িতে দুইটি মৃতদেহ পাওয়া গেছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। যার একজন, ফাহাদ হোসেন প্রামাণিক বলে নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ প্রশাসন। অন্যজন ৫৬ বছর বয়সী ড্যানজিল ম্যাকেনজি।

এভন ও সমারসেট পুলিশ জানিয়েছে এই ডাবল মার্ডারের অভিযোগে ২১ বছর বয়সী ভ্যালেন্টাইন্স ববস ও ৪৫ বছরের জ্যাকব চিয়ারস নামে দুইজনকে আটক করেছে তারা।

যদি ও এখনো এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। উইউনিভার্সিটি ওব ওয়েস্ট ইংল্যান্ডের ছাত্র ছিলেন ফাহাদ হোসেন প্রামাণিক।

বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি ছাত্রদের সোসাইটি জানিয়েছে, ফাহাদ এখন আর ব্রিষ্টলে থাকতেন না। তিনি ব্যারিস্টারি পড়ার জন্য লন্ডনে বসবাস করতেন। কি কারণে তিনি ব্রিষ্টলে গিয়েছিলেন সেটিও তাদের জানা নাই।

সহপাঠিরা হত্যাকাণ্ডের সুষ্ঠ বিচারের দাবিতে ক্যাম্পেইন শুরু করেছেন। নিহত ফাহাদ বাংলাদেশের পঞ্চগড়ের বাসিন্দা।

0Shares





Related News

Comments are Closed