Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে যশোরে মামলা

বৈশাখী নিউজ ডেস্ক: ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে কোতোয়ালি থানায় জাহাঙ্গীর আলম চঞ্চল নামে এক ক্ষতিগ্রস্ত ব্যক্তি প্রতারণার অভিযোগে এ লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি ইভ্যালি থেকে অনলাইনে একটি মোটরসাইকেল কিনতে টাকা জমা দেন। দীর্ঘদিনেও মোটরসাইকেল না দেওয়ায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি।

অভিযোগে বলা হয়েছে, গত ২৯ মে ভোর রাত ৩টার দিকে ইভ্যালি থেকে এক লাখ ৩০ হাজার ১৪০ টাকা দিয়ে ভারতীয় বাজাজ কোম্পানির একটি পালসার মোটরসাইকেল ক্রয়ের জন্য ফরম পূরণ করেন। এরপর কয়েকটি কিস্তিতে টাকা পরিশোধ করেন। টাকা পরিশোধের ৪৫ কার্য দিবসের মধ্যে পণ্যটি ডেলিভারি দেওয়ার কথা ছিল। কিন্তু সাড়ে তিন মাস পার হলেও পণ্যটি ডেলিভারি দেয়নি। তাদের হটলাইন নম্বরে যোগাযোগ করা হলেও এর কোনো সমাধান পাওয়া যায়নি। প্রতিষ্ঠানটি তার পণ্য বুঝিয়ে না দিয়ে প্রতারণা করছে। যে কারণে তিনি এ অভিযোগ দিয়েছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই রফিকুল ইসলাম জানান, তারা এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন।

 

0Shares





Related News

Comments are Closed