Main Menu

ওসমানীনগরে বিদ্যুৎস্পৃষ্টে রিকশা চালকের মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের ওসমানীনগরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া নানহার মিয়া (২০) ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের হস্তিদুর গ্রামের মানিক মিয়ার ছেলে। নানহার ব্যাটারিচালিত রিকশাচালক ছিলেন। পুলিশ খবর পেয়ে তাজপুর কদমতলা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

রোববার (১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে গোয়ালাবাজার দাসপাড়া রোডস্থ গৌস মিয়ার রিকশার গ্যারেজে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ভাই আনোয়ার মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

জানা যায়, নানহার মিয়া রোববার রাত সাড়ে ৯টার দিকে গ্যারেজে রিকশা রাখার পর রিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। এ সময় রিকশা ও গ্যারেজের মালিক গৌস মিয়া তাকে উদ্ধার করে তাজপুরের একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিকশাচালক কামরুল ইসলাম ও ইমন মিয়াসহ একাধিক রিকশাচালক জানান, গৌস মিয়ার গ্যারেজের বিদ্যুৎ লাইনে দীর্ঘদিন ধরে সমস্যা বিরাজ করছিল। অন্যদিকে বিদ্যুৎ লাইনে পানিও পড়ে। তাকে বললেও তিনি মেরামত করেন না। ঘটনার দিন তারা রিকশা রাখতে গেলে তাদের বলা হয় রিকশার ব্যাটারি চার্জে লাগানোর জন্য। কিন্তু তারা চার্জে না লাগিয়ে চলে আসেন। ঘটনার সময় নানকার মিয়াকে রিকসার ব্যাটারি চার্জে লাগানোর কথা বলেন গৌস মিয়া। যার ফলে এ ঘটনা ঘটেছে।

এদিকে এ ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছে হতদরিদ্র নানহারের পরিবার। শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সোমবার (২ আগস্ট) সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে বিকেল সাড়ে ৫টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Share





Related News

Comments are Closed