Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

করোনা পজিটিভ শাওন, চিকিৎসা নিচ্ছেন বাসায়

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা ও সংগীতশিল্পী মেহের আফরোজ শাওন করোনায় আক্রান্ত হয়েছেন। ৩০ জুলাই (শুক্রবার) সকালে ফেসবুক দেয়ালে তিনি নিজেই খবরটি জানান।

পোস্টে একটি মাত্র শব্দ শাওন লেখেন-‘পজিটিভ’। তাই করোনার এ সময়ে কারো ধরতে অসুবিধা হয়নি যে তিনি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এরপর গণমাধ্যমে শাওন জানান, তার করোনা পজিটিভ। উপসর্গ বলতে কিছুটা কাশি ও ঠাণ্ডা রয়েছে। আপাতত বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া চান তিনি।

উল্লেখ্য, গত ঈদুল আজহায় প্রকাশিত হয়েছে শাওনর গাওয়া নতুন গান ‘নিশা লাগিলো রে’। এতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দেন চঞ্চল চৌধুরী। এটি উন্মুক্ত করা হয় আইপিডিসি আমাদের গান ইউটিউব চ্যানেলে। গানটির কথা ও সুর হাসন রাজার। নতুন করে এটির সংগীতায়োজন করেছেন পার্থ বড়ুয়া। ভিডিও পরিচালনা করেন রাশিদ খান ও পার্থ বড়ুয়া।

0Shares





Related News

Comments are Closed