Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

লন্ডন প্রবাসী এক নারীকে রেখেই উড়াল দিলো বিমান

বৈশাখী নিউজ ডেস্ক: লন্ডনযাত্রী এক নারীকে হয়রানীর অভিযোগ ওঠেছে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানের স্থানীয় কর্মকর্তাদের এ হয়রানীর কারণে নির্ধারিত ফ্লাইটে লন্ডনে যেতে না পারার অভিযোগ করেছেন জামিলা চৌধুরী নামের ওই যাত্রী।

যদিও বিমানের কর্মকর্তারা অভিযোগ অস্বীকার করে বলেছেন, নির্ধারিত সময়ের মধ্যে ওই যাত্রী তার অতিরিক্ত ওজনের লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে না পারায় তাকে রেখে ফ্লাইট যাত্রা করে লন্ডনের উদ্দেশ্যে।

সিলেটের খাদিমনগরের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী জামিলা চৌধুরী জানান, বাবার অসুস্থতার খবর পেয়ে লন্ডনে সন্তানদের রেখে জরুরিভিত্তিতে দেশে এসেছিলেন তিনি। গত ২৭ জুলাই মঙ্গলবার ফেরার কথা ছিল তার। যথারীতি সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

এরপর চেক-ইনের সময় বিমান কর্তৃপক্ষ জানান, তার তিনটি লাগেজের ওজন নির্ধারিত ওজনের চেয়ে বেশি। বাড়তি ওজনের জন্য তার কাছে অর্থ দাবী করেন বিমানের কর্মকর্তারা। অনেক অনুরোধের পরও তারা লাগেজগুলো ছাড়তে না চাইলে একপর্যায়ে শুধুমাত্র একটি লাগেজ নিয়ে যেতে সম্মত হন তিনি। কিন্তু এরপরও তাকে বোডিং পাস দেননি বিমানের কর্মকর্তারা। একপর্যায়ে তাকে বিমানবন্দরে রেখেই ফ্লাইটটি লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হয়।

জামিলা চৌধুরী বলেন, লন্ডনে যাওয়ার পর কোয়ারেন্টিনের জন্য হোটেল বুকিং দেয়া ছিল তার। কিন্তু নির্ধারিত ফ্লাইটে যেতে না পেরে মানসিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন তিনি।

তবে জামিলা চৌধুরীর অভিযোগ অস্বীকার করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার চৌধুরী ওমর হায়াত বলেন, ওই যাত্রীর সাথে নির্ধারিত ওজনের চেয়ে ৪৪ কেজি মালামাল বেশি ছিল। কিন্তু ওই যাত্রী কোনভাবেই ওভার ওয়েটের মূল্য পরিশোধ করতে রাজি হননি। এমনকি নির্ধারিত সময়ের মধ্যে লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। তাই তাকে রেখেই বিমান ছাড়তে হয়েছে।

0Shares





Related News

Comments are Closed